শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

করোনায় প্রার্থীর মৃত্যুর জেরে সামশেরগঞ্জে ভোটগ্রহণ স্থগিত! কোভিড আক্রান্ত আরও ৬ প্রার্থী! চিন্তায় নির্বাচন কমিশন

০৪:০৩ পিএম, এপ্রিল ১৫, ২০২১

করোনায় প্রার্থীর মৃত্যুর জেরে সামশেরগঞ্জে ভোটগ্রহণ স্থগিত! কোভিড আক্রান্ত আরও ৬ প্রার্থী! চিন্তায় নির্বাচন কমিশন

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কংগ্রেস প্রার্থী রেজাউল হকের। এর জেরেই আপাতত স্থগিত হয়ে গেল সামশেরগঞ্জের বিধানসভা কেন্দ্রের ভোট। আজ সকালেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের।

বুধবারই সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থীর করোনা ধরা পরে। চিকিৎসার জন্য তাঁকে প্রথমে জঙ্গীপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল৷ পরে, বুধবার রাতে তাঁকে কলকাতায় নিয়ে আসা হয়। সেখানেই একটি বেসরকারি হাসপাতালে এদিন ভোরে শেষনিঃশ্বাস ত্যাগ করেন কংগ্রেস প্রার্থী রেজাউল হোক। শুধু রেজাউল হকই নন, জানা গিয়েছে, তাছাড়া বিভিন্ন কেন্দ্রের একাধিক প্রার্থী করোনায় আক্রান্ত হওয়ার জেরেই ভোটগ্রহণ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

জানা গিয়েছে, মুর্শিদাবাদ জেলার জঙ্গীপুর কেন্দ্রের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়ির হাসপাতালে ভর্তি জলপাইগুড়ির তৃণমূল প্রার্থী প্রদীপ কুমার বর্মাও৷ নদিয়ার করিমপুরের বিজেপি প্রার্থী সমরেন্দ্র নাথ ঘোষও করোনায় আক্রান্ত৷ এখানেই শেষ নয়, এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন গোয়ালপোখোরের তৃণমূল প্রার্থী গোলাম রব্বানিও৷ তৃণমূল প্রার্থী কল্পনা কিস্কুও সংক্রামিত হয়েছেন৷

রাজ্যের বিভিন্ন জেলার বিভিন্ন কেন্দ্রের প্রার্থীরা একের পর এক করোনায় আক্রান্ত হচ্ছেন। এহেন জটিল পরিস্থিতিতে বাকি ৪ দফার ভোটগ্রহণ প্রক্রিয়া কীভাবে সম্পন্ন হবে তা নিয়ে চিন্তায় নির্বাচন কমিশন। আর তাই এই বিষয়ে আলোচনা করতেই শুক্রবার সর্বদলীয় বৈঠক ডেকেছে নির্বাচন কমিশন।