বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

মনে আছে ‘ভুতু’ কে? ‘মায়ের রুটি গোল, বাবার পয়সাও গোল, গানে দেদার নাচ খুদে শিল্পীর

০২:৩৮ পিএম, নভেম্বর ২৮, ২০২১

মনে আছে ‘ভুতু’ কে? ‘মায়ের রুটি গোল, বাবার পয়সাও গোল, গানে দেদার নাচ খুদে শিল্পীর

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের উঠে এল সকলের প্রিয় ভুতুর ভিডিও। জি বাংলা খ্যাত ভুতুকে খুব কম মানুষই আছেন যারা চেনেন না। সম্প্রতি সেই ভুতুকেই দেখা গেল নেট মহলে। আর তাঁর জনপ্রিয়তা আজও একই। তাই ভিডিও উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। ভুতু চরিত্রে অভিনীত এই খুদের নাম আর্শিয়া মুখোপাধ্যায়। কিছুদিন আগেই পুজোর সময় পরিবারের সঙ্গে দার্জিলিং বেড়াতে গিয়েছিল খুদে। সেখানে টয় ট্রেনের সামনে দাঁড়িয়ে মাম্মি কি রোটি গোল গোল পাপা কা প্যায়সা গোল গোল গানে নাচতে দেখা গেল তাঁকে।

https://www.instagram.com/reel/CVIX0hhJSvZ/?utm_source=ig_embed&ig_rid=05e5c2e7-d088-4e44-8ede-2e0d7da654be

খুদের এই নাচ দেখে আপ্লুত সকলেই। অবশ্য এখন তাঁকে আর টিভির পর্দায় দেখা যায়না। কারণ পড়াশোনায় মন দিয়েছে সে এখন। তবে তাঁকে আজও ভক্তরা ভুলতে পারেনি। ওই ছোট্ট বয়সে এতটা নিখুঁত অভিনয় সত্যিই প্রশংসনীয়। আবার শুধু বাংলা তে নয় হিন্দিতেও ভুতু সিরিয়ালে এই খুদেই অভিনয় করেছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে এখন বাড়ছে পড়াশোনার চাপ। তাই স্বাভাবিকভাবেই পর্দা থেকে দূরে রয়েছে খুদে শিল্পী।