শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সদ্য যমজ সন্তানের বাবা হলেন দীনেশ কার্তিক! মজা করে এমন ট্যুইট করে বসলেন ওয়াসিম জাফর

০১:৪০ পিএম, অক্টোবর ৩০, ২০২১

সদ্য যমজ সন্তানের বাবা হলেন দীনেশ কার্তিক! মজা করে এমন ট্যুইট করে বসলেন ওয়াসিম জাফর

সদ্য ফুটফুটে দুই যমজ পুত্র সন্তানের বাবা হয়েছেন ভারতীয় উইকেটকিপার ব্যাটার দীনেশ কার্তিক। গত ২৮ অক্টোবর, বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় এই সুসংবাদ জানান দীনেশ স্বয়ং। ২০১৫ সালে ভারতীয় স্কোয়াশ তারকা দীপিকা পাল্লিকালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দীনেশ। আর দিন কয়েক আগেই তাঁদের প্রথম যমজ সন্তানের জন্ম দেন দীপিকা।

[caption id="attachment_37831" align="alignnone" width="1000"]সদ্য যমজ সন্তানের বাবা হলেন দীনেশ কার্তিক! মজা করে এমন ট্যুইট করে বসলেন ওয়াসিম জাফর / Image Source: Twitter @DineshKarthik সদ্য যমজ সন্তানের বাবা হলেন দীনেশ কার্তিক! মজা করে এমন ট্যুইট করে বসলেন ওয়াসিম জাফর / Image Source: Twitter @DineshKarthik[/caption]

এই খবর পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়া ভরে ওঠে শুভেচ্ছাবার্তা। সদ্য বাবা হওয়া দীনেশকে অভিনন্দন জানানোর পাশাপাশি দীপিকা এবং সন্তানদের সুস্থতা কামনাও করেছেন সকলে। তবে এসবের মাঝেই মজা করে এমন এক ট্যুইট করে বসলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর, যা নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে চর্চা। ঠিক কী লিখলেন তিনি?

ট্যুইটারে দীনেশ-দীপিকাকে অভিনন্দন জানিয়ে ওয়াসিম মজা করে লিখেছেন, "একজন সত্যিকারের ব্যাটারের মতো ডিকে একজনকে দুটিতে রূপান্তরিত করেছে! আপনাদের দু'জনকেই অভিনন্দন।" পাশাপাশি নবজাতক দুটির জন্য ভালবাসা এবং আশীর্বাদও জানিয়েছেন তিনি।

https://twitter.com/WasimJaffer14/status/1453725421510356995?t=KlWLcLbbLajkweoVQ20wOg&s=19

তবে ওয়াসিমের এমন মজার ট্যুইট নিয়েই চলছে চর্চা। আসলে ঠিক এমন রসিকতাই শোনা যায় আরেক কিংবদন্তি প্রাক্তনী সুনীল গাভাসকারের মুখেও। ধারাভাষ্য দেওয়ার সময় যখন তিনি দেখেন একজন ব্যাটার এক রানটিকে দৌঁড়ে দুই রানে পরিণত করেছেন, তখন ব্যাটারের প্রশংসা করতে ঠিক একই বাক্য বলে থাকেন গাভাসকার। তাঁর সেই বাক্যই ধার করে দীনেশকে নিয়ে মজা করলেন ওয়াসিম।