খোলা ছাদে পৃথাকে জড়িয়ে ধরলেন ‘ত্রিনয়নী’র নীল! জুম ভিডিও-য় ফাঁস দেবযানীর

প্রেমে ভাসলেন নীল-পৃথা, ফাঁস করলেন দেবযানী

আড়াই মাসের বিরহ। আগামীকাল নতুন করে আবার দেখা হবে। সেই উত্তেজনায়, আনন্দে নিজেদের প্রেমের গপ্পো সোশ্যালে ফাঁস করে দিলেন অভিনেতা নীল চট্টোপাধ্যায়-পৃথা। নিজেদের বাড়ির ছাদে প্রেমের গল্প বলার সঙ্গে গানে গানে নতুন করে আরেকবার প্রপোজও করলেন। পুরোটাই ফাঁস করলেন ছোটপর্দার আরেক তারকা দেবযানী চট্টোপাধ্যায়।

দুজনের প্রথম দেখা পার্টিতে। এক দেখাতেই পৃথাকে দেখে নীলের মন গার্ডেন গার্ডেন! আর পৃথা? তাঁর নাকি খলনায়কের চরিত্রে অভিনয় করা নীলকে মোটেই সুবিধের মনে হয়নি! তারপর দিনের পর দিন একসঙ্গে কাজ। আর ভালোলাগা থেকে একটু একটু করে ভালোবাসা….টুকরো স্মৃতির বুনোটে রবিবাসরীয় সকাল জমিয়ে দিলেন দুই তারকা। এভাবেই তাঁদের প্রেমের গল্প শেয়ার হল জুম ভিডিও-র মাধ্যমে। সাক্ষ্মী ছিলন ছোটপর্দার একঝাঁক অভিনেতা।

দেবযানীকে বলা যেতই পারে একুশের তারাদের প্রেমের গল্পের কথক। একের পর এক প্রশ্ন ছুড়ে তিনি বের করে এনেছেন নীল-পৃথার ভালোবাসার এ টু জেড। সেই গল্প বাকি অভিনেতাদের সঙ্গে উপভোগ করেছেন অনুরাগী দর্শকেরা। দেবযানীর আবদারেই নীল গান গেয়ে আরেকবার ভালোবাসার কথা প্রকাশ্যে জানালেন।

১০ জুন থেকে ফের ক্যামেরা চলবে। রাজ্য সরকারের সুরক্ষা নির্দেশিকা মেনে স্টুডিয়োয় আসবেন অভিনেতারা। ১৫ জুন থেকে দেখা যাবে নতুন পর্ব।

আরও পড়ুনঃ  "নাচের সংজ্ঞা বদলে দিয়েছিলেন", সরোজ খানের প্রয়াণে শোকাহত গোটা টলিউড

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.