বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ATM-এ টাকা তুলতে এসে স্যানিটাইজার চুরি করে পালালেন এই ব্যক্তি! ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

০৩:১২ পিএম, মে ৩, ২০২১

ATM-এ টাকা তুলতে এসে স্যানিটাইজার চুরি করে পালালেন এই ব্যক্তি! ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

করোনায় কার্যত বিধস্ত গোটা দেশ। পরিস্থিতি সামলাতে বেশ কিছু বিধি নিষেধ জারি করেছে সরকার। তার মধ্যে মাস্ক এবং স্যানিটাইজারের ব্যবহার উল্লেখযোগ্য। সেই কারণে দেশের ATM, ব্যাঙ্ক বা অন্যান্য সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানগুলির এক কোণে স্যানিটাইজারের বোতল এখন হামেশাই চোখে পড়ে। তবে সম্প্রতি ATM থেকে সেই স্যানিটাইজারের বোতলই চুরি করে পালালেন এক ব্যক্তি। যার সিসিটিভি ফুটেজ ভাইরাল হতেই নেটদুনিয়া জুড়ে হইচই বেঁধে যায়।

৩৩ সেকেন্ডের সংক্ষিপ্ত ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করেন আইপিএস দীপাংশু কাব্রা। তাতে দেখা যায়, ATM-এর মধ্যে টাকা তুলতে এসেছেন এক ব্যক্তি। নিজস্ব কার্ড বের করে এটিএম মেশিনে ঢুকিয়ে টাকাও তুললেন তিনি। কিন্তু সব সেরে বাইরে বের হওয়ার সময়ই কাণ্ডটি ঘটান! মেশিনের পাশেই একটি স্ট্যান্ডে রাখা ছিল স্যানিটাইজারের বোতল। ব্যক্তিটি তা তুলে নিয়ে ব্যাগে ভরেই ATM থেকে সোজা চম্পট দেন। সহজ কথায়, চুরি করেন স্যানিটাইজারটি।

[embed]https://twitter.com/ipskabra/status/1388021332630142985?s=20[/embed]

নেটমাধ্যমে ভিডিওটি ইতিমধ্যেই চূড়ান্ত ভাইরাল হয়ে উঠেছে। যা দেখে ক্ষোভে ফুঁসছেন নেটজনতা। এরকম ভাবে ATM থেকে কিছু চুরি করা যে চরম অন্যায়, তাও স্বীকার করেছেন প্রত্যেকে। পাশাপাশি, নির্দিষ্ট ATM কর্তৃপক্ষকে ব্যক্তিটির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছেন তাঁরা। অনেকে আবার এও মন্তব্য করেছেন, হয়ত ব্যক্তিটি ক্লিপ্টোম্যানিয়্যাক অর্থাৎ চুরি করা যার রোগ বা নেশা।