শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ভয়ঙ্কর দৃশ্য! চোখের নিমেষে একসঙ্গে দু-দু'টো ইঁদুর গিলে খেল দু'মুখো এই সাপ! দেখুন ভাইরাল ভিডিও

১০:০১ পিএম, জুলাই ২৭, ২০২১

ভয়ঙ্কর দৃশ্য! চোখের নিমেষে একসঙ্গে দু-দু'টো ইঁদুর গিলে খেল দু'মুখো এই সাপ! দেখুন ভাইরাল ভিডিও

দু'মুখো সাপ! শুনলেই শিরদাঁড়া বেয়ে ঠাণ্ডা স্রোত বেয়ে যায়। আর এই দু'মুখো সাপ যদি গিলে খায় দু-দু'টো ইঁদুর, তাহলে সে দৃশ্য তো আরও ভয়ঙ্কর! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এমনই এক বিভৎস ভিডিও। যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন Brian Barczyk নামে এক ট্র‍্যাভেল ব্লগার। দেশে-বিদেশে বিভিন্ন প্রাণীদের রহস্যময় এবং রোমাঞ্চকর সব কাণ্ড খোঁজার জন্য ঘুরে বেড়ান এই ব্লগার। ইনস্টাগ্রামের snakebytestv নামক পেজে শেয়ার হয়েছে ওই ভিডিও।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, দু'মুখো সাপটি তার দুটো মুখ দিয়ে একসঙ্গে দু’টি ইঁদুর গিলে খাবার চেষ্টা করছে। বাঁচার তাগিদে ছটফট করছে ইঁদুর দু’টি। কিন্তু চোখের নিমেষে তাদের বাগে এনে গিলে নিচ্ছে সাপটি। গা ঘিনঘিনে এই ভিডিওটি কোথায় তোলা হয়েছে তা অবশ্য জানা যায়নি।

https://www.instagram.com/reel/CRl6Ha4A0Mg/?utm_source=ig_web_copy_link

ভাইরাল এই ভিডিওটি দেখে অধিকাংশ নেটিজেনই বেশ ভয় পেয়ে গিয়েছেন। অনেকের আবার গা ঘিনঘিন করে উঠেছে। অনেকে প্রশ্নও করেছেন, এই দু’মুখো সাপ কোথায় দেখা যায়? কেউ বা জানতে চেয়েছেন, মুখের মতো সাপটির খাদ্যনালীও কি দুটো, নাকি তা একত্রে মিলিত? বোঝাই যাচ্ছে,ভয় পেলেও দু'মুখো সাপ নিয়ে নেটিজেনদের মনে কৌতুহলের অন্ত ছিল না।