শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আস্ত কিং কোবরা ধরতে যেতেই সাপুড়েকে উল্টে চমকে দিল সাপ! রইল ভাইরাল ভিডিও

০৬:৫৯ পিএম, সেপ্টেম্বর ৮, ২০২১

আস্ত কিং কোবরা ধরতে যেতেই সাপুড়েকে উল্টে চমকে দিল সাপ! রইল ভাইরাল ভিডিও

আস্ত এক কিং কোবরা ধরতে গিয়েছিলেন যুবক। উল্টে সেই সাপই বুদ্ধু বানিয়ে চমকে দিল তাকে। তা দেখে হতভম্ব হয়ে পড়েন যুবক। আর সেই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে। সাপটি আর যুবকের কাণ্ডকারখানা দেখে নেটিজেনরা যেমন ভয়ে শিউরে উঠেছেন তেমনই যুবকের হকচকিত অবস্থা দেখে হাসির রোলও উঠেছে নেটিদুনিয়ায়।

ট্যুইটারে ভিডিওটি শেয়ার করেন পরভীন কাসওয়ান নামে এক ফরেস্ট অফিসার। লেখেন, 'যুবকটি যেন দ্বিতীয় জীবন পেল।' সেখানে কী দেখা যাচ্ছে? ভিডিও থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে, একপ্রকার খালি হাতে একটি আস্ত কিং কোবরা ধরতে গিয়েছিলেন যুবকটি। কিন্তু ওই সাপই ওই যুবককে এমন চমকে দিয়েছে যে ভয়ে রীতিমতো তটস্থ হয়ে যান ওই যুবক। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে দক্ষিণ ভারতের কর্নাটকের দক্ষিণ কন্নড় জেলার বেলথাঙ্গাডিতে। সেখানেই স্থানীয় একটি বাথরুমের মধ্যে পেল্লাই একটি কিং কোবরা ঢুকে পড়ে। সেই সাপটিকে ধরার জন্য সেখানে গিয়েছিলেন সাপুড়ে যুবকটি।

ভাইরাল ওই ভিডিওটিতে এরপর দেখা যায়, যুবকটির কাছে সাপ ধরার সরঞ্জাম থাকলেও, খালি হাতেই সাপটিকে আয়ত্তে আনার চেষ্টা করেন তিনি। প্রথমে খালি হাতেই ওই সাপের লেজ ধরেন যুবকটি। তবে পেল্লাই ওই সাপটির সামনের কিছু অংশ ছিল অন্ধকারে। সাপুড়ে লেজ ধরতেই একবারে ছোবল তুলে কয়েক ফুট উঁচু হয়ে আচমকাই সামনে ঝাঁপিয়ে পড়ে কিং কোবরাটি। তা দেখে হকচকিয়ে যান ওই যুবক এবং ভয়ে হাতে থাকা লাঠিও ছুঁড়ে ফেলে দেন।

https://twitter.com/ParveenKaswan/status/1435092287696998400?s=20

পরিস্থিতি খুব ভয়ঙ্কর হয়ে উঠলেও যদিও পরে জানা যায় সাপুড়েটির কোনও ক্ষতি হয়নি। তবে তাঁর এই কাণ্ড সোশ্যাল মিডিয়ায় তাঁকে হাসির পাত্র করে তুলেছে। ভিডিওটি আপলোড করা মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। ঘটনাটি দেখে নেটিজেনরা চমকে উঠলেও, যুবকের আগবাড়িয়ে খালি হাতে সাপ ধরার সাহস করে পরে নিজেই ভয়ে গুঁটিয়ে যাওয়ায় দৃশ্য দেখে হাসিও চাপতে পারেননি নেটিজেনরা। তবে কিছু জন আবার এও পরামর্শ দিয়েছেন, এভাবে খালি হাতে সাপকে বাগে আনার চেষ্টা না করাই মঙ্গল।