রবিবার, ০২ অক্টোবর, ২০২২

পথকুকুরদের সঙ্গে জন্মদিন পালন! ভবঘুরে যুবকের কাণ্ড দেখে আবেগে ভাসলেন নেটিজেনরা

০৭:৫৯ পিএম, জানুয়ারি ১৪, ২০২২

পথকুকুরদের সঙ্গে জন্মদিন পালন! ভবঘুরে যুবকের কাণ্ড দেখে আবেগে ভাসলেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন ছবি বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে। কখনও সেগুলি মানুষকে আনন্দে ভরিয়ে তোলে আবার কখনও তা দুঃখে চোখে আনে জল। কিছু কিছু ভিডিও বা ছবি আবার এক লহমায় আবেগপ্রবণও করে তুলতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই এক আবেগময় ভিডিও। যা চোখে জল এনে দিয়েছে নেটিজেনদের।

ঠিক কী রয়েছে সেই ভিডিওতে? তাতে দেখা যাচ্ছে, পথকুকুরদের সঙ্গে নিজের জন্মদিন পালন করছেন এক ভবঘুরে যুবক। যত্ন করে কেক কেটে কাগজের প্লেটে সাজিয়ে দুই পাথ কুকুরকে খেতে দিয়েছেন ওই যুবক। তারপর নিজের জন্য কেকের টুকরো নিয়েও সেখান থেকে আবার সারমেয় বন্ধুদের খাইয়েছেন তিনি। জানা গিয়েছে, এই ভিডিওটি কলোম্বিয়ার Bucaramanga এলাকার। সেখানকারই বাসিন্দা চকো নামে এক ভবঘুরে যুবক নিজের জন্মদিন একটু অন্যরকম ভাবে সেলিব্রেট করতে চেয়েছিলেন। তাই তাঁর সর্বক্ষণের সঙ্গী পথকুকুরদের সঙ্গেই জন্মদিন পালন করার পন্থা বেছে নেন ওই যুবক।

সেই মতো নিজের সারমেয় বন্ধুদের সঙ্গেই নিজের জন্মদিনের কেক কাটলেন চকো। ওই ভিডিওতে আরও দেখা গিয়েছে, কেক কাটার পর প্রথমে একটি কুকুরকে কেক খেতে দিলেও সে কিন্তু অপর কুকুরটির জন্য অপেক্ষা করে। তার সঙ্গী কেক পাওয়ার পরই দুই কুকুর কেক খাওয়ায় মন দেয়। তাদের সঙ্গে আনন্দ করতে করতেই এরপর কেক খাওয়া শুরু করে ওই ভবঘুরে যুবকটিও।

https://www.instagram.com/tv/CYdMpQoLTR2/?utm_medium=copy_link

এই আবেগময় ভিডিও দেখে ইতিমধ্যেই চোখ ভিজেছে নেটিজেনদের। মুহূর্তে মধ্যে সেটি ভাইরালও হয়ে গিয়েছে। ভবঘুরে যুবকটিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সারমেয় বন্ধুগুলির সঙ্গে যুবকটির বন্ধুত্ব যেন সবসময় অটুট থাকে, এমন প্রার্থনাও করেছেন সকলে।