মুখোমুখি দুই অত্যধিক হিংস্র প্রাণী! কী হল এরপর? দেখুন জলের তলায় কুমির এবং বুল শার্কের ভাইরাল ভিডিও

মুখোমুখি দুই অত্যধিক হিংস্র প্রাণী! কী হল এরপর? দেখুন জলের তলায় কুমির এবং বুল শার্কের ভাইরাল ভিডিও
মুখোমুখি দুই অত্যধিক হিংস্র প্রাণী! কী হল এরপর? দেখুন জলের তলায় কুমির এবং বুল শার্কের ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আকার এবং আয়তনে দু’জনেই বিশাল, শক্তিতেও কেউ কারও থেকে কোনও অংশে কম নয়। এমন দুই প্রাণী যখন মুখোমুখি হয় একে অপরের, তখন সাংঘাতিক কিছু ঘটার সম্ভবনাই প্রবল।

আসলে বাস্তবেও যদি দুই সমান শক্তিধর মানুষ যখন একে অপরের মুখোমুখি হয়, তখন কিছুক্ষণের জন্য হলেও, সবকিছু অন্যরকম হয়ে যেতে বাধ্য। কে সেরা, কার শক্তি বেশি, তা প্রমাণ করার একটা তাদিগ তো থেকেই যায়। কে কার উপর আধিপত্য বিস্তার করতে বেশি সক্ষম, তা দেখার জন্য অন্যরাও অধীর আগ্রহে অপেক্ষ করে থাকে। এরপর শুরু হয়, ক্ষমতা প্রদর্শনের লড়াই।

সম্প্রতি অস্ট্রেলিয়ার কুনুনুরার নিকটবর্তী এক জায়গা থেকে এমনই এক দৃশ্য প্রকাশ্যে এসেছে। এই স্থানে মাছ ধরতে যাওয়া দুই মৎস্যজীবীর ক্যামেরায় দুই বিশালাকার প্রাণী ধরা পড়েছে৷ একটি বিশাল বড় কুমির এবং অন্যটি বুল শার্ক।
দু’জনেই আকারে বিশালাকার, তাদের আগ্রাসনও দেখার মতো। আবার শক্তিতেও কেউ কারও থেকে কিছুমাত্র কম না।

এক আন্তর্জাতিক সংবাদসংস্থার প্রতিবেদনে বলা হয়েছে, জলে প্রাণীদের নড়াচড়া পরখ করতে দুই মৎস্যজীবী ড্রোন ক্যামেরা বসিয়েছিলেন। যাতে এই ভিডিও ধরা পড়ে।

দুই মৎস্যজীবী চেলসি এবং ব্রাইস কুনুনুরার ইভানহো ক্রসিংয়ের কাছে মাছ ধরছিলেন। সেখানকার জল সত্যিই শান্ত কিনা, জানার জন্য দুজনেই ড্রোন ক্যামেরার ব্যবহার করেছিলেন। কিছুক্ষণ পর রেকর্ডিং-এ দেখা যায় যে, এক বিশালাকার কুমির এবং একটি বুল শার্ক একে অপরের সামনে রয়েছে।

তবে একে অপরের সামনে থাকলেও, তেমন কিছুই ঘটেনি। হয়নি কোনও লড়াই। ভিডিওটিতে পরিষ্কারভাবে দেখা যায় যে, হাঙরটি কুমিরের কাছাকাছি গেলেও, আক্রমণ না করে, সামান্য কিছু দূরে থেকেই, নিজের গতিপথ পরিবর্তন করে নেয়। তেমন ভয়ঙ্কর কিছু না ঘটলেও, দুই প্রাণীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, এই ভিডিওটি ইউটিউবে ১১ নভেম্বর প্রথম আপলোড করা হয়েছিল। ভিডিওতে যে বর্ণনা দেওয়া হয়েছে, সেই তথ্য অনুসারে, এই ঘটনাটি ঘটেছে পশ্চিম অস্ট্রেলিয়ার কিম্বারলে অঞ্চলের কাছে। এখনও পর্যন্ত ১ লাখের ওপর ভিউ এসেছে ভিডিওটির৷

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.