ফের পদ্মে তারকার যোগদান! প্রধানমন্ত্রীর কাজে অনুপ্রাণিত হয়ে, বিজেপিতে অভিনেত্রী শ্রাবন্তী

ফের পদ্মে তারকার যোগদান! প্রধানমন্ত্রীর কাজে অনুপ্রাণিত হয়ে, বিজেপিতে অভিনেত্রী শ্রাবন্তী
ফের পদ্মে তারকার যোগদান! প্রধানমন্ত্রীর কাজে অনুপ্রাণিত হয়ে, বিজেপিতে অভিনেত্রী শ্রাবন্তী / ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @BJP4Bengal

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ অভিনেতা হিরণ, যশ এবং অভিনেত্রীর পায়েলের পর এবার পদ্ম শিবিরে নাম লেখালেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার সন্ধের সময়, সাংবাদিক বৈঠক করে অভিনেত্রীর হাতে পদ্মপতাকা তুলে দিলেন দিলীপ ঘোষ এবং কৈলাস বিজয়বর্গীয়।

সাংবাদিকদের শ্রাবন্তী চট্টোপাধ্যায় তাঁর বিজেপিতে যোগদান প্রসঙ্গে জানিয়েছেন যে, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুসরণ করেন। তাঁর কাজে অনুপ্রাণিত হয়েই, তিনি বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এর পাশাপাশি আজ তিনি কথা প্রসঙ্গে পরোক্ষভাবে আসন্ন বঙ্গের বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন। এদিন শ্রাবন্তী চট্টোপাধ্যায় সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেন যে, বিজেপি যোগদানের মধ্যে দিয়ে, তাঁর জীবনে নতুন পথচলা শুরু হল। তিনি বলেন, এতদিন মানুষ তাঁকে রুপালী পর্দায় দেখেছেন। সকলের কাছের এবং ভালোবাসার মেয়ে হয়ে উঠেছেন। তিনি এও বলেন যে, রাজনীতিতে এসে তিনি মানুষের জন্য এবার কিছু করতে চান।

অন্যদিকে, প্রধানমন্ত্রীর প্রসঙ্গে অভিনেত্রী বলেন যে, নরেন্দ্র মোদীর প্রতিটি কথা তাঁর ভালো লাগে। তাই তিনিও তাঁর হাত ধরে, পাশে থেকে দেশের জন্য, দেশের মানুষের জন্য কিছু করতে চান। তিনি রাজনীতিতে প্রবেশ প্রসঙ্গে আরও বলেন যে, তাঁর বাবা সেনা অফিসার ছিলেন, তিনি সবসময় শিখিয়েছেন, শুধু রাজ্য নয়, দেশের জন্য কিছু করতে হবে। আর ছোটবেলা থেকে বাবার শিক্ষায় মানুষ হয়েছেন। তিনি তাঁর এই নতুন পথচলার শুরুতে মানুষের সমর্থনও চান।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে তৃণমূলের সভায় একাধিকবারে দেখা গিয়েছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তাই স্বাভাবিকভাবেই সাংবাদিক বৈঠকে প্রশ্ন ওঠে, তাহলে কি ঘাসফুলের প্রতি তাঁর মোহভঙ্গ ঘটল? এ প্রসঙ্গে অভিনেত্রীর দাবি, তিনি তৃণমূলে ছিলেন ঠিকই, তবে মোহভঙ্গ হয়নি। দেশ এবং রাজ্যে বিজেপি পরিবর্তন আনছে। এবার সোনার বাংলা গড়ে তোলা হবে।

উল্লেখ্য, কিছুদিন আগেই তৃণমূলে যোগ দিয়েছিলেন জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, মানালি এবং পরিচালক রাজ চক্রবর্তী। আজ রাজ চক্রবর্তীর প্রসঙ্গ টেনে, তাঁকে প্রশ্ন করা হয় যে, নির্বাচনে তিনি কি রাজের বিরুদ্ধে প্রার্থী হবেন। এর উত্তরে অভিনেত্রী বলেন যে, আজ সবে প্রথম দিন। কার বিরুদ্ধে নির্বাচনে দাঁড়াতে হবে, সেই সিদ্ধান্ত দলের। তিনি শুধু দেশের মানুষের জন্য কাজ করতে চান। অন্যদিকে, সম্প্রতি একাধিক তারকা বিজেপিতে যোগদান করেন। আজ সাংবাদিক বৈঠকে এদের মধ্যে কারা আসন্ন নির্বাচনে প্রার্থী হবেন, সে প্রশ্নও করা হয় সাংবাদিকদের পক্ষ থেকে। এর উত্তরে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছেন, প্রার্থী তালিকা চূড়ান্ত করবে নির্বাচন কমিটি। তবে, নিশ্চিতভাবেই কয়েকজন তো এই হাই-ভোল্টেজ ভোটে লড়াই করবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.