“মতানৈক্য থাকলেও আমাদের সম্পর্ক মজবুত”, বিরোধীদের জলনার অবসান ঘটিয়ে দিলীপের পাশে বাবুল

Image source: Google

বিশেষ প্রতিবেদনঃ “মতানৈক্য হতেই পারে কিন্তু আমাদের সম্পর্ক মজবুত”, দ্বিতীয়বারের জন্য রাজ্যসভাপতি হিসাবে নির্বাচিত হওয়ার পর দিলীপ ঘোষের সাথে নিজের সম্পর্কের নিয়ে মন্তব্য করতে গিয়ে ঠিক এমনটাই বললেন কেন্দ্রীয় সাংসদ বাবুল সুপ্রিয়। দিন কয়েক আগে সিএএ ও এনআরসি এর বিরোধীদের গুলি করে মারার হুঁশিয়ারি দেওয়ায় বিতর্কের মুখে পড়েন দিলীপ ঘোষ। এরপরেই দিলীপ বাবুকে কড়া ভাষায় ট্যুইটারে আক্রমন করে বাবুল সুপ্রিয়। বিজেপির দলের মধ্যেই কলহ তৈরি হওয়ার গুঞ্জন শুরু হয় বিরোধীদের মধ্যে। তাই তার জবাব দিতেই এদিন দিলীপ ঘোষের সাথে নিজের সম্পর্ক নিয়ে মুখ খোলেন বাবুল।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে এদিন ট্যুইটারে কড়া ভাষায় আক্রমন করে বাবুল সুপ্রিয় লেখেন, “দিলীপ ঘোষ দায়িত্বজ্ঞান হীনের মতো মন্তব্য করেছেন।“ট্যুইটের পরেই বাবুলকে পাল্টা আক্রমন করেন দিলীপ ঘোষ। এমন ঘটনার জেরে দলের অন্দরে চাপের মধ্যে পড়ে বিজেপি। কিন্তু দ্বিতীয়বার দলের রাজ্য সভাপতি হিসাবে নির্বাচিত হওয়ার পর নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে এদিন নিজেদের মতবিরোধ নিয়ে মুখ খোলেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়।

এদিন বিরোধীদের গুঞ্জনের জবাব দিতে গিয়ে বাবুল সুপ্রিয় বলেন, “যে যার মত করে রাজনীতি করে। সুতরাং এখানে মতানৈক্য হতেই পারে। তাই বলে দেখা হলে দিলীপদা আমাকে জড়িয়ে ধরবেননা তা কখনও হতেই পারে না। আমাদের সম্পর্ক মজবুত। তিন-চারদিন আগে কি হয়েছে তা নিয়ে জলঘোলা করে কোন লাভ নেই।“

আরও পড়ুনঃ  বাড়ছে ট্রেনের ভাড়া, নতুন বছরের শুরুতেই রেলযাত্রীদের জন্য দুঃসংবাদ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.