বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

পার্থ চট্টোপাধ্যায়ের মুখোমুখি শ্রাবন্তী! বিজেপির হয়ে বেহালা পশ্চিমে লড়বেন অভিনেত্রী

০৭:৪৭ পিএম, মার্চ ১৮, ২০২১

পার্থ চট্টোপাধ্যায়ের মুখোমুখি শ্রাবন্তী! বিজেপির হয়ে বেহালা পশ্চিমে লড়বেন অভিনেত্রী

ভোটের বাজারে জমজমাট লড়াই! এবার তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের মুখোমুখি দেখা যাবে অভিনেত্রী শ্রাবন্তীকে। সম্প্রতি প্রকাশিত হয়েছে বিজেপির প্রার্থী তালিকা। সেখানেই দেখা যাচ্ছে, বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসাবে এবার ভোটে দাঁড়াবেন শ্রাবন্তী। যেখানে ইতিমধ্যেই তৃণমূল প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। ফলে দুপক্ষেই যে বেশ জোর টক্কর হবে, তা আশা করাই যায়।

প্রসঙ্গত, এ দিন দিল্লি থেকে বিজেপি ১৪৮টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছিল। সেই তালিকায় প্রথমে নাম ছিল না শ্রাবন্তীর৷ তা নিয়ে শুরু হয়ে গিয়েছিল জল্পনা৷ অন্যদিকে বেহালা পশ্চিম থেকে বিজেপি প্রথমে প্রার্থী হিসাবে দাঁড় করাতে চেয়েছিল শোভন চট্টোপাধ্যায়কে। তবে সেই কেন্দ্র থেকে দাঁড়াতে তিনি রাজি না হওয়ায় সেই টিকিটেই দাঁড় করানো হল শ্রাবন্তীকে।

সম্প্রতিই অভিনয় জগত থেকে রাজনীতির ময়দানে পা রেখেছেন শ্রাবন্তী। গত ১ মার্চ গেরুয়া শিবিরে যোগ দেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। পদ্ম পতাকা হাতে নিয়ে তিনি জানিয়েছিলেন, "নতুন যাত্রা শুরু। আমি মোদীজিকে অনুসরণ করি। ওঁকে আমার খুব ভালো লাগে। তাঁর কাজে অনুপ্রাণিত হয়েই, বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিজেপিকে ধন্যবাদ আমাকে যোগ্য মনে করায়। সোনার বাংলা গড়তে চাই। সঙ্গে সমগ্র দেশের জন্যও কিছু করতে চাই।"

যদিও সে সময় তিনি ভোটে দাঁড়াচ্ছেন কিনা, সে বিষয়ে বিশদে কিছু জানানো হয়নি। তবে শোভন চট্টোপাধ্যায় রাজি না হওয়ায় এবার পার্থ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনেত্রীকে দাঁড় করিয়ে বিজেপি যে জোর চমক দিল, তা বলাই যায়।