‘আজ দলে আমার প্রয়োজন ফুরলো’, বিধানসভা নির্বাচনে টিকিট না পেয়ে, ক্ষোভ আরাবুলের

‘আজ দলে আমার প্রয়োজন ফুরলো’, বিধানসভা নির্বাচনে টিকিট না পেয়ে, ক্ষোভ আরাবুলের
‘আজ দলে আমার প্রয়োজন ফুরলো’, বিধানসভা নির্বাচনে টিকিট না পেয়ে, ক্ষোভ আরাবুলের / ছবি সৌজন্যে- Facebook Post By Arabul Islam

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ আজই আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর আজ প্রার্থী তালিকা ঘোষণার পরেই নানা জায়গায়, দলের অন্দরে অসন্তোষ লক্ষ করা গেছে।

এবারের নির্বাচনে অনেকেই টিকিট পাননি। তাঁদের মধ্যে অন্যতম একজন হলেন আরাবুল ইসলাম। এবারের বিধানসভা নির্বাচনে টিকিট না পেয়ে, তিনি রীতিমতো দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। তিনি সরাসরি বলেছেন যে, দলে আজ তাঁর প্রয়োজন ফুরিয়েছে। তাঁর আরও দাবি, তিনি এতদিন দিনরাত এক করে দলের হয়ে কাজ করে গেছেন। যার প্রতিদান আজ তিনি পেলেন।

উল্লেখ্য, এবার ভাঙড়ে টিকিট পাননি আরাবুল ইসলাম। টিকিট না পাওয়ার পর, তাঁর আক্ষেপের কথা জানাতে গিয়ে কেঁদেও ফেলেন। বলেন যে, এই দলটাকেই ভালোবেসে সাধারণ মানুষের জন্য, তাঁদের পাশে থেকে কাজ করে গেছেন। এই মুহূর্তে ভাঙরের মানুষ যা ঠিক করবেন, আগামীদিনে তিনি সেটাই করবেন।

আজ প্রার্থী ঘোষণার পর, আরাবুলকে প্রার্থী ঘোষণা না করার কারণে, তাঁর অনুগামীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করেন এবং বিক্ষোভ প্রদর্শন করেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.