“বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে” পায়েল সরকার

“বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে” পায়েল সরকার / ছবি সৌজন্যেঃ Tweeted By @Paayel_12353
“বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে” পায়েল সরকার / ছবি সৌজন্যেঃ Tweeted By @Paayel_12353

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ সাধারন মানুষের নজরে এখন ২১ শের ভোট। আর সেই নিয়ে একদল ঝুঁকছে গেরুয়া শিবিরে আবার একদল গেরুয়া শিবিরে। আবার দল পরিবর্তনের হিড়িকও নির্বাচনের আগে বিশেষ ভাবে লক্ষ্যনীয়। আবার বাংলা সেলেব মহলেও লেগেছে রাজনৈতিক রঙ। সম্প্রতি বিজেপিতে যোগদান করলেন টলি পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রি পায়েল সরকার। আর বিজেপিতে যোগদানের পরই তৃনমূলকে হালকা খোঁচা দিলেন বিজেপি সাংসদ পায়েল।

আসলে গতকাল জ্বালানির মুল্যবৃদ্ধির প্রতিবাদের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ইলেকট্রিক স্কুটিতে করে নবান্ন পর্যন্ত যাত্রা করেন। যাওয়ার সময় ফিরহাদ হাকিমের স্কুটিতে চড়ে নবান্ন যান। কিন্তু নবান্ন থেকে বাড়ি ফেরার সময় তিনি নিজে স্কুটি চালানর চেষ্টা করেন এবং সফল হন। মমতা বন্দ্যোপাধ্যায়ের স্কুটি চালানর সেই ছবিগুলি এখন নেট দুনিয়ায় ভাইরাল। প্রচুর তর্ক বিতর্ক ঘটনাকে কেন্দ্র করে। এবার এই ঘটনার পরই একটি টুইট করলেন বিজেপিতে সদ্য যোগদান করা পায়েল সরকার।

নিজের একটি স্কুটি চালানর পুরানো ছবি পোস্ট করে লেখেন “ বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে। আত্মনির্ভর ভারত।“ এই টুইট প্রকাশ্যে আসতেই ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.