বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

বৌদিকে ‘অপহরণ’ করে পাচারের চেষ্টা! অভিযোগের তীর দেওর সহ আরও বেশ কয়েকজনের দিকে

চৈত্রী আদক | তনুজ জৈন

প্রকাশিত: মে ১৩, ২০২২, ০২:১৬ পিএম | আপডেট: মে ১৩, ২০২২, ০২:১৬ পিএম

বৌদিকে ‘অপহরণ’ করে পাচারের চেষ্টা! অভিযোগের তীর দেওর সহ আরও বেশ কয়েকজনের দিকে
বৌদিকে ‘অপহরণ’ করে পাচারের চেষ্টা! অভিযোগের তীর দেওর সহ আরও বেশ কয়েকজনের দিকে

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ স্বামী অন্য রাজ্যে কর্মরত। বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে স্ত্রীকে অপহরণ করে ভিন রাজ্যে পাচার করার অভিযোগ উঠল স্বামীর তিন ভাই সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত দৌলতপুর এলাকায়। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক।

স্থানীয় বাসিন্দা সূত্রে খবর, অপহৃত গৃহবধূর নাম রিনা বিবি। বয়স ২৭ বছর। হরিশ্চন্দ্রপুর থানার ভাটোল চন্ডিপুর এলাকার বাসিন্দা রিনা বিবির বিয়ে হয় দৌলতপুর এলাকার বাসিন্দা জাহাঙ্গীরের সঙ্গে। তবে জাহাঙ্গীর অন্য রাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। তাই বছরের বেশিরভাগ সময় বাড়িতে একাই থাকতে হয় রিনা বিবিকে।

বৌদির একা থাকার সুযোগ নিয়ে মাঝেমধ্যেই জাহাঙ্গীরের ভাইরা রিনা বিবিকে উত্ত্যক্ত করতেন বলে অভিযোগ। এমনকি বেশ কয়েকবার বৌদিকে কুপ্রস্তাবও দিয়েছিলেন তাঁরা। এভাবেই দিনের পর দিন কেটে যায়। এরপর গত সোমবার থেকে আচমকাই রিনা বিবি নিখোঁজ হয়ে যান।

এই প্রসঙ্গে রিনা বিবির মা দাবি করেন, মেয়েকে অপহরণ করে বিহারে পাচার করা হয়েছে। এই গোটা ঘটনায় মদত জুগিয়েছে জাহাঙ্গীরের ভাই সাহিল, আবুয়া ও মাসেদ। এই ঘটনায় ইতিমধ্যেই জাহাঙ্গীরের তিন ভাই সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক।

অপহৃতার মা সবেদা খাতুনের বক্তব্য, “আমার মেয়েকে জামাইয়ের ভাই সহ আরও বেশ কয়েকজন মিলে ষড়যন্ত্রমূলকভাবে অপহরণ করেছে। পাশেই বিহার, সেখানে নিয়ে গিয়েই গা ঢাকা দিয়ে রয়েছে। আমার মেয়েকে ওরা খুন করতে পারে। আমি চাই পুলিশ আমার মেয়েকে তাড়াতাড়ি খুজে বের করুক।”

এই প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অপহৃত গৃহবধূর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অন্যদিকে অভিযুক্তদের খুঁজে বার করতে তৎপরতার সঙ্গে কাজ করছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।