বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ফের জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা! গড়বেতায় বাস-লরির মুখোমুখি সংঘর্ষে মৃত ৩

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ০৫:৪১ পিএম | আপডেট: আগস্ট ১৪, ২০২২, ১১:৪৯ পিএম

ফের জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা! গড়বেতায় বাস-লরির মুখোমুখি সংঘর্ষে মৃত ৩
ফের জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা! গড়বেতায় বাস-লরির মুখোমুখি সংঘর্ষে মৃত ৩ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মাত্র কয়েকদিনের ব্যবধানে ফের জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। বীরভূমের রামপুরহাটের পর এবার পশ্চিম মেদিনীপুরের গড়বেতা। ৬০ নম্বর জাতীয় সড়কে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। এদিন দুপুরে গড়বেতা এলাকায় বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ। লরির ধাক্কায় উল্টে যায় যাত্রীবোঝাই বাসটি। ইতিমধ্যেই ৩ জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন অন্তত ১৬ জন। 

আহতদের ইতিমধ্যেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, এদিন দুর্ঘটনার সময় বৃষ্টি পড়ছিল। এদিন দুপুরে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে চন্দ্রকোনা রোড গোয়ালতোড়ের দিকে যাচ্ছিল একটি বেসরকারি বাস। বাসে ১৫ থেকে ২০ জন যাত্রী ছিলেন। বাসটি স্থানীয় তুলসিচকের কাছে আসতেই, উল্টোদিক থেকে দ্রুত বেগে আসা একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এর জেরে সঙ্গে সঙ্গেই উল্টে যায় বাসটি। বাসে থাকা সব যাত্রীরাই কম-বেশি আহত হয়েছেন। এদিকে, ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি গুরুতর আহত অবস্থায় প্রথমে ১৬ জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় গড়বেতা হাসপাতালে। পরে সেখান থেকে তাঁদের স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

জানা গিয়েছে, লরিটি বাসে ধাক্কা মেরে ৬০ নম্বর জাতীয় সড়কের পাশে একটি কাঁচা বাড়িতে ঢুকে যায় লরিট। জানা গিয়েছে, এই দুর্ঘটনায় মৃতদের মধ্যে এক মহিলাও রয়েছেন।যদিও তাঁদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। পাশাপাশি দুর্ঘটনার কারণ এখনও অজানা। আজ এই দুর্ঘটনার জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।