শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

কথা দিয়েও রাখেননি কেষ্ট! এবার অনুব্রতর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রকৃত লটারি প্রাপকের

মৌসুমী

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৬:২৭ পিএম | আপডেট: নভেম্বর ২৫, ২০২২, ১২:২৭ এএম

কথা দিয়েও রাখেননি কেষ্ট! এবার অনুব্রতর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রকৃত লটারি প্রাপকের
কথা দিয়েও রাখেননি কেষ্ট! এবার অনুব্রতর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রকৃত লটারি প্রাপকের

এবার অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন আসল লটারিপ্রাপকরা। কথা দিয়েও কথা রাখেননি কেষ্ট। এমনটাই অভিযোগ করেছেন তাঁরা।

লটারিতে কোটি টাকা পাওয়া যুবকের বাবা চাঞ্চল্যকর দাবি করে বলেন, , ১ কোটি টাকার লটারি টিকিট অনুব্রত মণ্ডল জেতেননি, জিতেছিলেন শেখ নূর আলি। সেই টিকিট তাঁর কাছ থেকে ৮৩ লক্ষ টাকা ডিল করে কিনে নিয়েছিলেন অনুব্রত মণ্ডল।

এরপরেই যুবকের বাবার বিস্ফোরক অভিযোগ,  ৮৩ লক্ষ টাকা দেবে বলে কেড়ে নিয়েছিল পার্টির লোকেরা। ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রথম দিকে ৫-৭ লক্ষ টাকা দেওয়া হয়েছিল। তবে বাকি টাকা চাইতে গেলে প্রাণনাশের হুমকি দেওয়া বলে অভিযোগ। এরপর ওই ব্যক্তি ভয়ে ৭দিন গ্রাম ছেড়ে চলে গিয়েছিলেন বলেও এদিন জানান সিবিআই  আধিকারিকদের।

সিবিআই সূত্রে খবর, এদিন সকাল ১১টার সময় সিবিআই এর অস্থায়ী ক্যাম্পে তলব করা হয় শেখ নুর আলী ও তার দাদাকে। মূলত তাদের আয়ের উৎস কি? কোথা থেকে তারা লটারি কেটেছিলেন বা পরে সে টিকিট হাত বদল হলে কার মারফত হয়েছিল সে যাবতীয় প্রশ্নের উত্তর পেতে এদিন তাদের তলব করা হয়।

কেন কেষ্টর কাছাকাছি বা ঘনিষ্ঠদের ভাগ্যেই লটারি জুটেছে? সেই বিষয়টি এখন গোয়েন্দাদের আতস কাচের নীচে। যদিও কেষ্ট ঘনিষ্ঠ কে বা কারা কত টাকার লটারি পেয়েছেন সেই বিষয়ে নির্দিষ্ট কোনও তথ্য গোয়েন্দা সংস্থার তরফে জানানো হয়নি।

প্রসঙ্গত, গোরু পাচারকাণ্ডের তদন্তে নেমে একটি নয়, একাধিক লটারি পেয়েছেন অনুব্রত ঘনিষ্ঠরা, এমনই চাঞ্চল্যকর তথ্য হাতে আসে গোয়েন্দাদের। সিবিআই সূত্রে জানা গিয়েছিল, অনুব্রত কন্যা সুকন্যার দু‍‍`টি অ্যাকাউন্টে লটারির টাকা বাবদ একটি মোটা অঙ্ক ঢুকেছিল।