শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ফের প্রকাশ্যে চলল গুলি, খুন প্রাক্তন পুলিশকর্মী! ব্যাপক চাঞ্চল্য এলাকায়

চৈত্রী আদক | মলয় দে

প্রকাশিত: মে ২১, ২০২২, ০৮:২৯ এএম | আপডেট: মে ২১, ২০২২, ০২:২৯ পিএম

ফের প্রকাশ্যে চলল গুলি, খুন প্রাক্তন পুলিশকর্মী! ব্যাপক চাঞ্চল্য এলাকায়
ফের প্রকাশ্যে চলল গুলি, খুন প্রাক্তন পুলিশকর্মী! ব্যাপক চাঞ্চল্য এলাকায়

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ রাজ্যে ফের প্রকাশ্যে শ্যুটআউট। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে রেখে এক প্রাক্তন পুলিশকর্মীকে খুন করা হয় বলে অনুমান। দুষ্কৃতীরা একটি স্কুটিতে করে এসে বাড়ির সামনেই ওই পুলিশকর্মীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে কল্যাণীর তিন নম্বর ওয়ার্ডের অন্তর্গত গয়েশপুর এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃত প্রাক্তন পুলিশকর্মীর নাম জনার্দন কর্মকার। ৬৫ বছর বয়সী জনার্দন বাবু ব্যারাকপুর থানার কনস্টেবল পদে কর্মরত ছিলেন। পাঁচ বছর আগে তিনি অবসর গ্রহণ করেন। এদিন কারা তাঁকে লক্ষ্য করে গুলি চালায় তা এখনও জানা যায়নি। খুনের নেপথ্যে কী কারণ তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঠিক কী ঘটেছিল এদিন? প্রত্যক্ষদর্শীরা জানান, অন্যান্য দিনের মত জনার্দন কর্মকার বাড়ি থেকে বেরিয়ে রাস্তার সারমেয়দের বিস্কুট খাওয়াচ্ছিলেন। আচমকাই একটি স্কুটিতে করে দুই দুষ্কৃতী তাঁর সামনে এসে দাঁড়ায় এবং নিমেষের মধ্যেই তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। গুলিতে রীতিমত ঝাঁঝরা হয়ে যায় তাঁর শরীর। মাটিতে লুটিয়ে পড়েন জনার্দন কর্মকার।

এরপর এলাকাবাসীরাই তাঁকে উদ্ধার করে জে এন এম হাসপাতালে নিয়ে যান। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এছাড়াও এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

অন্যদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় এক বিশাল পুলিশবাহিনী। শুরু হয় তদন্ত। ঘটনাস্থল ঘিরে রাখা হয়েছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজও। আচমকা কেন প্রাক্তন পুলিশকর্মীর উপর গুলি চালানো হল তা এখনও স্পষ্ট নয়। এই প্রসঙ্গে কল্যাণী থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, ব্যক্তিগত শত্রুতার জেরে খুন করা হয়েছে নাকি এর পেছনে রয়েছে অন্য কোনও কারণ তা খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।