বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বীরভূমে দুষ্কৃতী তাণ্ডব! প্রকাশ্য রাস্তায় ঘিরে ধরে ব্যবসায়ীকে গুলি করে খুন, উত্তেজনা এলাকায়

আত্রেয়ী সেন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২২, ১০:২৬ এএম | আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২২, ১০:৫৬ এএম

বীরভূমে দুষ্কৃতী তাণ্ডব! প্রকাশ্য রাস্তায় ঘিরে ধরে ব্যবসায়ীকে গুলি করে খুন, উত্তেজনা এলাকায়
বীরভূমে দুষ্কৃতী তাণ্ডব! প্রকাশ্য রাস্তায় ঘিরে ধরে ব্যবসায়ীকে গুলি করে খুন, উত্তেজনা এলাকায় / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বীরভূমের সাঁইথিয়ায় আবারও দুষ্কৃতী তাণ্ডব। প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন করা হল ব্যবসায়ীকে। এলোপাথারি গুলি চালিয়ে ব্যবসায়ীকে খুনের অভিযোগ একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যবসায়ীর। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের সাঁইথিয়া এলাকায়। 

জানা গিয়েছে, বীরভূমের সাঁইথিয়া এলাকার ব্যবসায়ী কমলকান্তি দে সোমবার দুষ্কৃতীদের হাতে খুন হন। কমলকান্তি দে একটি পেট্রল পাম্পের মালিক এবং বালিঘাটের ব্যবসায়ী ছিলেন। সোমবার রাতে তাঁকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। 

সোমবার রাত ১১ টা নাগাদ নিজের পেট্রল পাম্প থেকে কাজ সেরে একটি বাইকে করে বাড়ি ফিরছিলেন ওই ব্যবসায়ী। সেই সময় সাঁইথিয়ার সারদা মোড় এলাকায় কয়েকজন দুষ্কৃতী তাঁর পথ আটকায় এবং তাঁকে ঘিরে ধরে গুলি চালাতে শুরু করে। কমলকান্তি দে পালাবার চেষ্টা করলেও, তাঁর পিঠে চারটি গুলি লাগে। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এদিকে, গুলির আওয়াজ পেয়ে স্থানীয় বাসিন্দারা বেরিয়ে আসতেই, পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপর এলাকাবাসী তাঁকে উদ্ধার করে সাঁইথিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে, কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

এই ঘটনায় প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ব্যবসায়ীক কারণেই তাঁকে খুন করা হয়েছে। মৃত ব্যবসায়ীর পরিবারের পক্ষ থেকেও এই একই দাবি করা হয়েছে। পরিবারের তরফে দাবি করা হয়েছে যে, ব্যবসা সংক্রান্ত ঝামেলা এবং পুরনো শত্রুতার জেরেই তাঁকে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে সাঁইথিয়া থানার পুলিশ। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে আততায়ীদের চিহ্নিত করার চেষ্টা চলছে।