শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ভাদু শেখ খুনের ঘটনায় বীরভূম জেলা পুলিশের হাতে গ্রেফতার আরও তিনজন!

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ৩০, ২০২২, ০৯:৫৬ এএম | আপডেট: মার্চ ৩০, ২০২২, ০৩:৫৬ পিএম

ভাদু শেখ খুনের ঘটনায় বীরভূম জেলা পুলিশের হাতে গ্রেফতার আরও তিনজন!
ভাদু শেখ খুনের ঘটনায় বীরভূম জেলা পুলিশের হাতে গ্রেফতার আরও তিনজন!

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রামপুরহাট ১ নম্বর ব্লকের বরশাল গ্রামের উপপ্রধান ভাদু শেখের খুনের ঘটনায় আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এই তিনজনকে গ্রেফতার করেছে বীরভূম জেলার পুলিশ। জানা গিয়েছে, আজই ধৃতদের কোর্টে তোলা হবে।  

ভাদু শেখ খুনের পর থেকেই পলাতক ছিল শেরা শেখ, সঞ্জু শেখ এবং রাজা শেখ। তাঁদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালাচ্ছিল বলেও জানা গিয়েছে। এই তিনজনকে রামপুরহাট, মালদা এবং ঝাড়খণ্ডের সীমান্তবর্তী অঞ্চল থেকে গ্রেফতার করা হয়েছে বলেই খবর। বীরভূম জেলা পুলিশ এই তিনজনকে গ্রেফতার করেছে।  

উল্লেখ্য, ভাদু শেখের খুনের ঘটনায় এখনও পর্যন্ত সিবিআই তদন্ত শুরু হয়নি। পাশাপাশি যে সিট গঠন করা হয়েছিল প্রথমদিকে, সেই টিম বগটুইকাণ্ডে পুড়ে যাওয়া ৮ জনের মৃত্যুর তদন্ত করছিল। কাজেই ভাদু শেখের খুনের ঘটনার তদন্ত বীরভূম জেলা পুলিশের হাতেই ছিল প্রথম থেকে। 

জানা গিয়েছে, জেলা পুলিশ গোপন সূত্রে খবর পায় যে, ধৃত এই তিনজন ঝাড়খণ্ডে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে। এই খবর পাওয়ার পরেই সীমান্তবর্তী এলাকায় ফোর্স পাঠায় তারা। এরপরেই গ্রেফতার করা হয় ওই তিনজনকে। এর মধ্যে গুরুত্বপূর্ণ বিষয় হল যে, এই ধৃতদের মধ্যে থাকা সঞ্জু শেখের বাড়িতেও আগুন লাগানো হয়েছিল। এখনও পর্যন্ত ভাদু শেখের খুনের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হল। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে ভাদু শেখের খুনের ঘটনার নেপথ্যে থাকা কারণ খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। এই ঘটনায় এর আগে যাকে গ্রেফতার করা হয়েছিল, সেই হানিফ আগ্নেয়াস্ত্রের জোগান দিয়েছিল ধৃত এই তিনজনকে।