বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

ফের খবরের শিরোনামে চন্দনা বাউড়ির বিবাহবহির্ভূত সম্পর্ক! ভাইরাল বিজেপি বিধায়কের অন্তরঙ্গ ছবি

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২, ০৪:২৮ পিএম | আপডেট: এপ্রিল ২৮, ২০২২, ১০:২৮ পিএম

ফের খবরের শিরোনামে চন্দনা বাউড়ির বিবাহবহির্ভূত সম্পর্ক! ভাইরাল বিজেপি বিধায়কের অন্তরঙ্গ ছবি
ফের খবরের শিরোনামে চন্দনা বাউড়ির বিবাহবহির্ভূত সম্পর্ক! ভাইরাল বিজেপি বিধায়কের অন্তরঙ্গ ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও খবরের শিরোনামে শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি। ফের একবার প্রকাশ্যে তাঁর বিবাহবহির্ভূত সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল, তাঁর প্রেমিকের সঙ্গে কাটানো অন্তরঙ্গ মুহূর্তের ছবি। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে রাজ্য-রাজনীতিতে। সেই ছবিতে দেখা গিয়েছে, বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি তাঁর প্রেমিক তথা গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন। সম্প্রতি এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও এই ছবির সত্যতা যাচাই করেনি বংনিউজ২৪x৭ ডিজিটাল। 

ছবিটি বাঁকুড়ার শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনার গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকেই শেয়ার করা হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে, এই ছবিটি নিয়ে বিধায়কের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে, চন্দনার কোনও প্রতিক্রিয়া না মিললেও, ‘প্রেমিক’ কৃষ্ণর দাবি, কয়েকদিন ধরেই চন্দনা তাঁকে হোয়াটসঅ্যাপে নানা ধরনের ম্যাসেজ পাঠাচ্ছিলেন। তাতে বিরক্ত হয়েই তিনি ছবিটি পোস্ট করেছেন। তবে, যাইহোক না কেন, উভয়ের অন্তরঙ্গ মুহূর্তে ছবি এভাবে প্রকাশ্যে আসায়, ফের একবার যেমন শালতোড়ার বিজেপি বিধায়ক চর্চায় এসেছেন, ঠিক তেমনই ছবিটিকে কেন্দ্র করে রাজ্য-রাজনীতি সরগরম হয়ে উঠেছে। জেলার রাজনৈতিক মহলেও চাঞ্চল্য ছড়িয়েছে। 

উল্লেখ্য, শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে চর্চা এই প্রথম নয়। এর আগেও এই বিধায়কের সম্পর্ককে কেন্দ্র করে জলঘোলা হয়েছিল। বাংলায় একুশের বিধানসভা নির্বাচনের পর থেকেই গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনার শুরু। জানা যায়, তাঁরা গোপনে বিয়েও করেছেন। সেই ছবিও সেসময় ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পরে ফেসবুক লাইভে এসে কৃষ্ণ দাবি করেন যে, তাঁরা পরস্পরকে ভালোবেসে বিয়ে করেছেন, কোনও অন্যায় করেননি। পরে অবশ্য দু’জনের দাম্পত্য তেমন সুখের হয়নি। 

চন্দনার স্বামী এবং কৃষ্ণর স্ত্রী উভয়েই তাঁদের নিজনিজ জীবনসঙ্গীকে সংসারে ফেরানোর চেষ্টা করেছেন। চন্দনা-কৃষ্ণর এরপর একসঙ্গে নতুন করে সংসার করা হয়নি। তবে, প্রেমিকের সঙ্গে ঘর করা না হলেও, বিজেপি বিধায়ককে নিয়ে জোর চর্চা চলে বাংলার রাজনীতিতে। এবার ফের একবার কৃষ্ণ কুণ্ডুর প্রোফাইল থেকে উভয়ের অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট হতেই সেই পুরনো বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠেছে। 

এই ছবি প্রসঙ্গে চন্দনার স্বামী শ্রবণ বাউড়ি জানিয়েছেন যে, ‘কয়েকদিন ধরেই কৃষ্ণ ছবি ফাঁস করে দেবে বলে হুমকি দিচ্ছিল। আমরা বারণ করেছিলাম কিন্তু ও শোনেনি। এই ছবি নিয়ে আমরা শুভেন্দু অধিকারীর কাছে যাব। তার পর উনি যা বলবেন সেইমতো পদক্ষেপ নেব।’ অন্যদিকে, এই বিষয়ে কৃষ্ণর স্ত্রী কোনও প্রতিক্রিয়া দিতে চাননি।