শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

রামপুরহাট বগটুইকাণ্ডে জারি ধরপাকড়! সিবিআই-এর হাতে গ্রেফতার আরও ১

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২, ০৫:৩২ পিএম | আপডেট: এপ্রিল ১০, ২০২২, ১১:৩২ পিএম

রামপুরহাট বগটুইকাণ্ডে জারি ধরপাকড়! সিবিআই-এর হাতে গ্রেফতার আরও ১
রামপুরহাট বগটুইকাণ্ডে জারি ধরপাকড়! সিবিআই-এর হাতে গ্রেফতার আরও ১

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রামপুরহাট বগটুই হত্যাকাণ্ডে গ্রেফতার আরও এক। এই নিয়ে সিবিআই-এর হাতে গ্রেফতার এখনও পর্যন্ত মোট ৫ জন। জানা গিয়েছে, রামপুরহাট থেকেই তাঁকে গ্রেফতার করেছেন তদন্তকারী আধিকারিকরা। ধৃত ব্যক্তি রামপুরহাট বগটুই গ্রামের বাসিন্দা বলেই জানা গিয়েছে। রবিবারই ধৃত ব্যক্তিকে আদালতে তোলা হয়। তাঁকে নিজেদের হেফাজতয়ে পেয়েছেন সিবিআইয়ের তদন্তকারীরা।

সূত্রের খবর, ধৃত ব্যক্তির নাম সমীর শেখ। ধৃতকে আটক করে জিজ্ঞাসাবাদের সময়, এই ব্যক্তির কথায় অসংগতি ধরা পড়ায় তাঁকে গ্রেফতার করা হয়। জানা গিয়েছে, নিহত বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখের ঘনিষ্ঠ ছিল এই সমীর শেখ। একে আরও জিজ্ঞাসাবাদ করলে, সেদিনের ঘটনা প্রসঙ্গে আরও তথ্য বেরিয়ে আসবে বলেই মনে করছেন তদন্তকারী আধিকারিকরা।

সিবিআই সূত্রে খবর, গোপন তথ্যের ভিত্তিতে সিবিআই-এর তদন্তকারীরা ওই ব্যক্তির ঠিকানা জানতে পারেন। সেই মতো রামপুরহাটে অভিযান চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার একটি ডল। সেখান থেকেই এই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, বগটুই হত্যাকাণ্ডের দিন ঘটনাস্থলে ছিলেন ধৃত ব্যক্তি। ওই ঘটনায় প্রত্যক্ষ যোগ ছিল তার। উল্লেখ্য, এর আগে এই হত্যাকাণ্ডের ঘটনায় সিবিআই ৪ জনকে গ্রেফতার করেছে। তারপর এই ব্যক্তিকে গ্রেফতার করায় মোট ৫ জনকে গ্রেফতার করা হল। প্রসঙ্গত, রামপুরহাট কাণ্ডে ধৃত তৃণমূল নেতা আনারুল হোসেন। চক্রান্ত করে তাঁকে ফাঁসানোর দাবি করেছেন তিনি।