মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

ফেসবুকে পরিচয়, প্রেমের টানে ঘর ছাড়লেন গৃহবধূ! নিয়ে গেলেন সোনাদানাও

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ৬, ২০২২, ১১:২১ এএম | আপডেট: জুলাই ৬, ২০২২, ০৫:২১ পিএম

ফেসবুকে পরিচয়, প্রেমের টানে ঘর ছাড়লেন গৃহবধূ! নিয়ে গেলেন সোনাদানাও
ফেসবুকে পরিচয়, প্রেমের টানে ঘর ছাড়লেন গৃহবধূ! নিয়ে গেলেন সোনাদানাও

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বাড়ি থেকে গৃহবধূদের পালিয়ে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। হাওড়া হোক বা পশ্চিম মেদিনীপুরের পিংলা, সব ক্ষেত্রেই দেখা গিয়েছে প্রেমের ডাকে সাড়া দিতে ঘর ছেড়েছেন গৃহবধূরা। কেউ পালিয়েছেন রাজমিস্ত্রির সঙ্গে, কেউ আবার টোটো চালকের সঙ্গে। এবার ফের একই ঘটনার পুনরাবৃত্তি ধুপগুড়িতে।

ধুপগুড়ির ঠাকুরপাট এলাকার বাসিন্দা দুর্গা কর। বয়স ২৬। জানা গিয়েছে, গত সপ্তাহের বুধবার হঠাৎ নিখোঁজ হয়ে যান তিনি। খুঁজে পাওয়া যায় না তাঁর ছ’বছরে কন্যাসন্তানকেও। স্ত্রী ও মেয়ে দীর্ঘক্ষন নিখোঁজ থাকায় বাধ্য হয়ে স্বামী প্রদীপ কর থানার দ্বারস্থ হন। বিষয়টি খতিয়ে দেখার জন্য অনুরোধ করেন পুলিশকে।

স্থানীয় বাসিন্দাদের দাবি, সোশ্যাল মিডিয়ার হাত ধরেই কারুর সঙ্গে পরিচয় হয় দুর্গার। শুরু হয় প্রেমের সম্পর্কও। বাড়তে থাকে কথাবার্তা। প্রতিবেশী এবং পরিবারের সদস্যদের দাবি, প্রায়শই একটি অচেনা নম্বর থেকে ফোন আসত দুর্গার কাছে। তাই প্রণয়ঘটিত কারণে যে দুর্গা ঘরছাড়া হয়েছেন এই আশঙ্কা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

তবে স্বামী প্রদীপ করের সন্দেহ, আচমকাই স্ত্রীর উধাও হয়ে যাওয়ার পেছনে পাচারচক্র জড়িয়ে থাকতে পারে। তাই তিনি সময় নষ্ট না করে পুলিশের দ্বারস্থ হয়েছেন। অনুরোধ করেছেন, যাতে স্ত্রী ও কন্যাকে যত তাড়াতাড়ি সম্ভব খুঁজে বের করা হয়। এছাড়াও প্রদীপবাবু জানিয়েছেন, বাড়ি থেকে যাওয়ার সময় নগদ ৭০ হাজার টাকা এবং বেশ কয়েক ভরি সোনার গয়নাও নিয়ে গিয়েছেন দুর্গা। টাকা পয়সা ও সোনাদানা নিয়ে নিখোঁজ হওয়ার ঘটনায় সন্দেহ আরও বাড়ছে।

প্রসঙ্গত, আনুমানিক আট বছর আগে ধুপগুড়ির ঠাকুরপাট বাজার সংলগ্ন এলাকার বাসিন্দা প্রদীপ করের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন দুর্গা। এরপর বিয়ের দু’বছরের মাথায় জন্ম নেয় তাঁদের প্রথম কন্যাসন্তান। তার বয়স এখন ছয়। কিন্তু আচমকাই সন্তানকে নিয়ে দুর্গার নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় চিন্তার ভাঁজ পড়েছে পরিবারের সদস্যদের কপালে। সব মিলিয়ে চাঞ্চল ছড়িয়েছে এলাকায়।