শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

একাধিকবার দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়! বদল মারিশদা-সহ জেলার একাধিক ওসি

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২২, ০১:৩৪ পিএম | আপডেট: আগস্ট ২৪, ২০২২, ০৭:৪৫ পিএম

একাধিকবার দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়! বদল মারিশদা-সহ জেলার একাধিক ওসি
একাধিকবার দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়! বদল মারিশদা-সহ জেলার একাধিক ওসি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ একবার নয়, বার বার পূর্ব মেদিনীপুরের মারিশদা থানা এলাকায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয় দুর্ঘটনার কবলে পড়েছে। মঙ্গলবার ফের শুভেন্দুর কনভয় দুর্ঘটনার কবলে পড়েছে। তার ২৪ ঘণ্টার মধ্যেই মারিশদা থানার ওসিকে বদল করা হল। এদিকে, মারিশদা থানার ওসির বদলকে কেন্দ্র করেই আবারও নতুন করে জল্পনার সৃষ্টি হয়েছে।

এই বদল প্রসঙ্গে জেলার রাজনৈতিক মহল মনে করছে, একাধিকবার দুর্ঘটনার কবলে পড়েছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গাড়ি। তার জেরেই কি মারিশদা থানার ওসিকে বদল করা হল? তবে, শুধুমাত্র মারিশদা থানার ওসিই নন, জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে একাধিক থানার ওসিকে বদল করা হয়েছে।

জানা গিয়েছে, মারিশদা থানা থেকে ওসি রাজু কুণ্ডুকে সরিয়ে, তাঁকে পাঠানো হয়েছে পটাশপুরে। মারিশদায় রাজু কুণ্ডুর পরিবর্তে পাঠানো হয়েছে কাঁথি থানার এসআই সৌমেন গুহকে। অন্যদিকে, পটাশপুরের ওসি দীপক চক্রবর্তীকে পাঠানো হয়েছে দিঘা মোহনা থানায়। আবার দিঘা মোহনার ওসি অমিত দেব খেজুরি থানার দায়িত্বে এসেছেন। খেজুরি থানার ওসি কামের হাসিদকে সেকেন্ড অফিসার হিসেবে পাঠানো হয়েছে কাঁথি থানায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতেই এই বদলির নির্দেশিকা জারি করা হয়।

প্রসঙ্গত উল্লেখ্য, পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা থানা এলাকায় একাধিকবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয় দুর্ঘটনার কবলে পড়েছে। মঙ্গলবার ফের একবার শুভেন্দু অধিকারীর কনভয় দুর্ঘটনার কবলে পড়ে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কাঁথি থেকে কলকাতা যাওয়ার পথে মারিশদা থানার বেতালিয়াতে তাঁর কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

আবার গত রথযাত্রার দিনেও এই একই থানা এলাকায় দুরমুঠের সামনে শুভেন্দু অধিকারীর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। একটি ট্রাক মুখোমুখি চলে আসে। অল্পের জন্য রক্ষা পায় শুভেন্দু অধিকারীর গাড়িটি। আর এবারও অল্পের জন্য রক্ষা পান বিরোধী দলনেতা। এই নিয়েই বিজেপির পক্ষ থেকে একাধিকবার হামলার অভিযোগ তোলা হয়েছে।