বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা! তেলের ট্যাঙ্কর উল্টে বিপত্তি, আহত ১

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ২২, ২০২২, ০৩:৩২ পিএম | আপডেট: মে ২২, ২০২২, ০৯:৩২ পিএম

বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা! তেলের ট্যাঙ্কর উল্টে বিপত্তি, আহত ১
বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা! তেলের ট্যাঙ্কর উল্টে বিপত্তি, আহত ১

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ভয়াবহ দুর্ঘটনা ঘটল বর্ধমান ২ নম্বর জাতীয় সড়কে। কলকাতা থেকে দুর্গাপুরমুখী একটি তেলের ট্যাংকার নিয়ন্ত্রণ হারিয়ে ২ নম্বর জাতীয় সড়কের মিরছোবার কাছে উল্টে যায়। দুর্ঘটনার পরই, জাতীয় সড়কের একটি লেন এবং সাইড লেনে তেল ছড়িয়ে পড়ে। এদিকে, দুর্ঘটনাগ্রস্ত ট্যাঙ্কারের ঠিক পিছনেই ছিল একটি চারচাকা গাড়ি। ট্যাংকার উল্টে যেতেই  চারচাকাটি  ট্যাঙ্কারের পিছনে ধাক্কা মারে। ওই চারচাকা গাড়ির পিছনেই ছিল একটি লরি, লরিটিও ওই চারচাকা গাড়িটিকে ধাক্কা মারে। 

এভাবেই ট্যাংকার উল্টে যাওয়ার কারণে পরপর পিছনে থাকা গাড়িগুলি নিয়ন্ত্রণ হারিয়ে পরপর ধাক্কা মারে। চারচাকা গাড়িটিকে লরি ধাক্কা মারায়, ওই গাড়িতে থাকা যাত্রীদের মধ্যে একজনের মাথায় আঘাত লাগে। জানা গিয়েছে, চারচাকা গাড়িটিতে মোট ৪ থেকে ৫ জন যাত্রী ছিলেন।

এদিকে, এই দুর্ঘটনার পর স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়ায় সাধারণ মানুষের মধ্যে। এদিকে, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই, বর্ধমান থানার পুলিশ পৌঁছায় ঘটনাস্থলে। এছাড়াও যায় দমকলের গাড়ি ও বিদ্যুৎ দফতরের কর্মীরা। এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়েছে এই দুর্ঘটনার পরই। শনিবার সকাল ৯ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। কিন্তু এখনো পর্যন্ত জাতীয় সড়কের দুর্গাপুরের দিকের লেনটি বন্ধ আছে। যদিও একটি লেন দিয়ে আপ ও ডাউনের গাড়ি যাতায়াত করছে। জাতীয় সড়কের দুর্গাপুরের দিকের লেনটি বন্ধ থাকার জেরে ফলে যানজটের সৃষ্টি হয়েছে জাতীয় সড়কে। অন্যদিকে, ক্রেন নিয়ে গিয়ে পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরানোর চেষ্টা করছে।