শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

হাসপাতালের ছ’তলা থেকে ঝাঁপ মহিলার! মুহূর্তে ঘটে গেল মর্মান্তিক ঘটনা

চৈত্রী আদক | তনুজ জৈন

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২, ০১:৫৮ পিএম | আপডেট: আগস্ট ৪, ২০২২, ০৭:৫৯ পিএম

হাসপাতালের ছ’তলা থেকে ঝাঁপ মহিলার! মুহূর্তে ঘটে গেল মর্মান্তিক ঘটনা
হাসপাতালের ছ’তলা থেকে ঝাঁপ মহিলার! মুহূর্তে ঘটে গেল মর্মান্তিক ঘটনা

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ হাসপাতালের ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মহিলা। মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের ছ’তলা থেকে এক মহিলা রোগী ঝাঁপ দেন বলে খবর। নীচে পড়ে মৃত্যু হয় তাঁর। মহিলার মৃত্যুতে তীব্র চঞ্চল্য ছড়িয়ে পড়ে হাসপাতাল চত্বরে।

জানা গিয়েছে, মৃতের নাম সাবেরা খাতুন। বয়স ২৬। তাঁর বাড়ি পুখুরিয়া থানার মাগুরা এলাকায়। তিনি মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। বৃহস্পতিবার এক আত্মীয়ের সঙ্গে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের আউটডোরে ডাক্তার দেখাতে এসেছিলেন তিনি। এরপরই মুহূর্তের মধ্যে ঘটে যায় মর্মান্তিক ঘটনা।

সূত্রের খবর, এদিন বেলা এগারোটা নাগাদ হাসপাতালের ছ’তলা থেকে ঝাঁপ দেন তিনি। ভারী কিছু একটা পড়ে যাওয়ার আওয়াজ শুনে ঘটনাস্থলে ছুটে যান সকলে। দেখেন অচৈতন্য এবং রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ওই মহিলা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মেডিকেল কলেজের জরুরী বিভাগে। এরপর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

গোটা ঘটনায় স্বাভাবিকভাবেই হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে। সকলের চোখ এড়িয়ে কীভাবে ওই মহিলা ছ‍‍`তলায় উঠলেন এবং সেখান থেকে ঝাঁপ দিলেন সেই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘সিঁড়ি দিয়ে উপরে উঠে গিয়েছিলেন। আমরা অনেকেই বলেছিলাম এই কাজ না করতে। তবে তিনি আচমকাই ঝাঁপ দেন। শুনতে পাচ্ছি ওই মহিলা মানসিক ভারসাম্যহীন ছিলেন।”