“বাংলা নিজের মেয়েকেই চায়”, নাগরাকাটার জনসভা থেকে কী বক্তব্য রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দেখে নিন একনজরে

“বাংলা নিজের মেয়েকেই চায়”, নাগরাকাটার জনসভা থেকে কী বক্তব্য রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দেখে নিন একনজরে
“বাংলা নিজের মেয়েকেই চায়”, নাগরাকাটার জনসভা থেকে কী বক্তব্য রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দেখে নিন একনজরে / ছবি সৌজন্যেঃ Screengrab from Facebook Video Posted By @AITCofficial

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আসন্ন বিধানসভা ভোটের আগে আজ নাগরাকাটার জনসভায় হাজির হয়েছিলেন যুব তৃণমূলের রাজ্য সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এখনও জানা যায়নি আসন্ন বিধানসভা নির্বাচনের দিন, তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে। আজই রাজ্যে হাজির হয়েছে ১২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। তাই সকলেই মনে করছেন খুব শিগ্রহই ঘোষিত হবে নির্বাচনের দিন। আজ নাগরাকাটার জনসভা থেকে কী বললেন যুব তৃণমূলের রাজ্য সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, একনজরে দেখে নিন..

আজ নাগরাকাটার জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, জনগন কাকে ভোট দেবেন সেটা ব্যক্তিগত ভাবে তাদের সিদ্ধান্ত। তারপরই জনগনের দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন বাংলার মেয়ে দিল্লির কাছে মাথা নত করুক সেটা কী জনগণ চায়। তৃণমূল শিবির পাঁচ বছর মাথা নত করে কাজ করবে বলেও জানান তিনি। এছাড়া তিনি বলেন দিল্লির অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। বাংলা নিজের মেয়েকেই চায়। অন্যদিকে তিনি আবারও বিজেপিকে কটাক্ষ করে বলেন, আগে সোনার ভারত গড়ে দেখাও, পড়ে সোনার বাংলা গড়ার কথা ভাববে।

এদিনের সভার অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও বলেন, পোকামাকড়রা অন্য ক্ষেতে চলে যাওয়ার জন্য দলের কোনও ক্ষতি হয়নি, বরং দল বেঁচে গেছে। অন্যদিকে তিনি বলেন, গেরুয়া শিবির টাকা দিলে নেবেন কিন্তু জেতাবেন তৃণমূল কে। এই ৫ বছরে বিজেপির উচ্চপদস্থ নেতাদের কবার বাংলায় দেখা গেছে। প্রসঙ্গত রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। যেকোন সভায় দুই দলের নেতারা একে অপরকে ক্রমাগত আক্রমণ করে চলেছেন। শেষ পর্যন্ত কে হাসবে শেষ হাসি তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন। বিধানসভার ভোটের ফলাফলেই জানা যাবে কে হবে বাংলার শাসক।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.