শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আজ ঘাটালের রোড শো থেকে কী কী বললেন অভিষেক ব্যানার্জি, দেখে নিন একনজরে

০৬:৪৫ পিএম, ফেব্রুয়ারি ২৭, ২০২১

আজ ঘাটালের রোড শো থেকে কী কী বললেন অভিষেক ব্যানার্জি, দেখে নিন একনজরে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর তারই মধ্যে আজ ঘাটালে রোড শো করেন অভিষেক ব্যানার্জি। আজ ঘাটাল থেকেও গেরুয়া শিবির কে নিশানা করতে পিছপা হননি অভিষেক ব্যানার্জি।

https://www.facebook.com/AbhishekBanerjeeOfficial/videos/146357040687037

প্রসঙ্গত গতকালই বাংলা সহ পাঁচ রাজ্যের নির্বাচনের দিন ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। বাংলায় ৮ দফায় নির্বাচন সম্পন্ন হবে। আর আসন্ন নির্বাচনের দিন ঘোষণার পরদিনই ঘাটালে রোড শো করতে গেলেন অভিষেক ব্যানার্জি। আজ ঘাটালের রোড শো থেকে কী বললেন তিনি, দেখে নিন একনজরে..

https://www.facebook.com/AbhishekBanerjeeOfficial/videos/251436046538646

বাংলা ৮ দফায় ভোট নিয়ে অসন্তুষ্ট তৃণমূল শিবির, তা আজ অভিষেক ব্যানার্জির কথাতেই প্রকাশ পেল। তিনি আজ বলেন, পশ্চিম মেদিনীপুরে দু দফায় ভোট হওয়ার ঘোষণা হয়েছে। তবে কেন হচ্ছে, সুবিধা রয়েছে একজনের। এছাড়া আজ তিনি পশ্চিম মেদিনীপুরবাসীকে বলেন এখানে ১৫-০ আসন করতে হবে। সব আসনে জিততেই হবে। আর বাংলায় ২৫০ হবেই। একথা তিনি আজ জোর দিয়ে বলেন। এছাড়া তিনি বলেন, ইডি-সিআইডি এর নাম করে ভয় দেখিয়ে কিছু হবে না। অন্যদিকে তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, সবুজ আবির কিনে রাখতে হবে, দোল খেলা হবে ২ রা মে।