অভিষেক বন্দ্যোপাধ্যায় কুলপির জনসভায় কি বক্তব্য রাখলেন, একনজরে দেখে নিন

অভিষেক বন্দ্যোপাধ্যায় কুলপির জনসভায় কি বক্তব্য রাখলেন, একনজরে দেখে নিন
অভিষেক বন্দ্যোপাধ্যায় কুলপির জনসভায় কি বক্তব্য রাখলেন, একনজরে দেখে নিন / ছবি সৌজন্যে : Screengrab from Facebook Video Posted By Abhishek Banerjee

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আজ দক্ষিণ ২৪ পরগনা জেলায় জোড়া কর্মসূচী নিয়ে হাজির হয়েছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রথমে তিনি দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলপির ঢোলায় জনসভা শুরু করেন আর সেখানে জনসভা শেষ করে দক্ষিণ ২৪ পরগনা জেলার কামালগাজি-সোনারপুর পর্যন্ত রোড শো করবেন তিনি।

রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে ইতিমধ্যেই আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। যেকোন সভায় দুই দলের নেতারা একে অপরকে ক্রমাগত আক্রমণ করে চলেছেন। শেষ পর্যন্ত কে হাসবে শেষ হাসি তা দেখার জন্য অপেক্ষায় রাজ্যবাসী। বিধানসভার ভোটের ফলাফলেই জানা যাবে কে হবে বাংলার শাসক।

আর এরই মাঝে আজ দক্ষিণ ২৪ পরগনা জেলায় জোড়া কর্মসূচী করতে উদ্ধত হন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলপির ঢোলা এর জনসভা থেকে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ৫ ফুট ২ ইঞ্চির এক মহিলার সঙ্গে মোকাবিলা করতে বিজেপির বড় বড় নেতারা বাংলায় ক্যাম্প করে বসে আসে। এছাড়া তিনি বিজেপি কে নিশানা করে বলেন, ৩১-এ ৩১ আসন পাওয়ার পূর্বে এই জেলার একটি বুথে পদ্ম ফুটিয়ে দেখাগ তারা। অন্যদিকে অমিত শাহ কে কটাক্ষ করে বলেন, তাঁর নাম মুখে নিতে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর এত ভয় কেন? শুধু ভাববাচ্যে কথা বলেন! আমি তো ভয় না পেয়ে যে কারোর নামে বলতে পারি, তারপরই তিনি রাজনাথ সিং ও কৈলাস বিজয়বর্গীয় বহিরাগত এবং দিলিপ ঘোষকে গুন্ডা বলেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.