বঙ্গে অমিত শাহ! দক্ষিণ ২৪ পরগনার জনসভা থেকে কী কী বক্তব্য রাখলেন, দেখে নিন একনজরে

বঙ্গে অমিত শাহ! দক্ষিণ ২৪ পরগনার জনসভা থেকে কী কী বক্তব্য রাখলেন, দেখে নিন একনজরে
বঙ্গে অমিত শাহ! দক্ষিণ ২৪ পরগনার জনসভা থেকে কী কী বক্তব্য রাখলেন, দেখে নিন একনজরে / ছবি সৌজন্যেঃ Screengrab from Facebook Video Posted By @amitshahofficial

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে ইতিমধ্যেই আসরে নেমে পড়েছে। আর তাই এক সপ্তাহের মধ্যে আবারও রাজ্য সফরে হাজির হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গতকাল রাতেই তিনি কলকাতা পৌঁছেছেন।

আজ বৃহস্পতিবার রাজ্যের অন্তর্গত দক্ষিণ ২৪ পরগনা জেলায় একগুচ্ছ কর্মসূচি রয়েছে অমিত শাহের। উল্লেখ্য আজ সকালে তিনি প্রথমে বিএসএফ আধিকারিকদের সঙ্গে নিউটাউনের হোটেলে বৈঠক করেন। তারপর সেখান থেকে বালিগঞ্জে ভারত সেবাশ্রম সঙ্ঘে পৌঁছান। সেখানে স্বামী প্রণবানন্দ মহারাজকে শ্রদ্ধা জানিয়ে আরতি করেন। এছাড়া সেসময় সেখানে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষও। এরপর আরসিটিসি হেলিপ্যাড থেকে গঙ্গাসাগর যান। সেখানে কপিল মুনির আশ্রমে পুজো দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কপ্টারে করে রওনা দেন নামখানার উদ্দেশ্য। সেখানে বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা করেন তিনি।

আর তারপর সেখানে সভা শেষ করে নারায়ণপুরে এক উদ্বাস্তু পরিবারে মধ্যাহ্নভোজ সারেন অমিত শাহ। উল্লেখ্য মৎস্যজীবী সুব্রত বিশ্বাসের বাড়িতে মধ্যাহ্নভোজন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সঙ্গে ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায় সহ অন্যান্য বিজেপি নেতা-মন্ত্রিরা। তারপর নামখানা থেকে রওনা দেন কাকদ্বীপের উদ্দেশ্যে। সেখানে শ্মশানকালী মন্দিরে পুজো দেন প্রথমে। তারপর কাকদ্বীপের এসবিআই মোড় পর্যন্ত রোড শো শুরু করেন। রোড শো সমাপ্ত করে আজ বিকেলেই বিএসএফের কপ্টারে কলকাতায় ফিরে আসবেন তিনি।

উল্লেখ্য আজ নামখানার জনসভা থেকে কী বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, চলুন একনজরে দেখে নেওয়া যাক.. আজ নামখানা থেকে তিনি বলেন, আসন্ন বিধানসভার ভোটে ২৯৪ আসনেই জিতবে বিজেপি। রাজ্যের সমস্ত বিধানসভা থেকে র‍্যালি করবে বিজেপি। এছাড়া তিনি বলেন, বাংলার পরিবর্তন করাই হল বিজেপির অন্যতম লক্ষ্য। অন্যদিকে তিনি বলেন বিজেপি ক্ষমতায় এলে রাজ্যের কর্মচারীরা সপ্তম বেতন কমিশনের সুবিধা পাবেন।

এছাড়া বলেন বিজেপিকে বাংলার মানুষ সুযোগ দিলে বিজেপি সোনার বাংলা গড়তে উদ্ধত হবে। এভাবেই আজ তৃণমূলকে তীব্র কটাক্ষ করেন অমিত শাহ। অন্যদিকে আজ নামখানার জনসভাতেই বিজেপিতে যোগদান করেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। নামখানায় সভা শেষে মধ্যাহ্নভোজ সেরে রওনা দেন কাকদ্বীপের উদ্দেশ্যে। সেখানে শুরু করেন রোড শো। আজ কাকদ্বীপের রোড শো তে অমিত শাহ ছাড়াও উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, রাহুল সিনহা সহ অন্যান্য নেতা-মন্ত্রিরা।

আরো পড়ুনঃ   আজ ব্রিগেডের সভা থেকে বিরোধীদের চ্যালেঞ্জ ছুড়লেন আব্বাস সিদ্দিকি, আর কী কী বললেন রইলো বিস্তারিত