শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

গোপীবল্লভপুর নির্বাচনী জনসভা থেকে কী বক্তব্য রাখলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, দেখে নিন একনজরে

০৩:০২ পিএম, মার্চ ১৭, ২০২১

গোপীবল্লভপুর নির্বাচনী জনসভা থেকে কী বক্তব্য রাখলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, দেখে নিন একনজরে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে ইতিমধ্যেই আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। এরমধ্যে তৃণমূল শিবির প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা। আর এবার নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি লড়বেন নন্দীগ্রাম থেকে। ইতিমধ্যে তিনি মনোনয়ন পত্র জমাও দিয়েছেন। তবে তারপরই নন্দীগ্রামে এক দুর্ঘটনার কবলে পরেন তিনি। তাঁর জেরে তিনি পায়ে আঘাত পান। তারপরই চিকিৎসা শুরু হয়। বর্তমানে তাঁর একটি পা প্লাস্টার করা হয়েছে।

তবে তিনি তাতেও দমে থাকেননি। প্লাস্টার করা পা নিয়েই হুইলচেয়ারে করে নির্বাচনের প্রচারে যোগ দিয়েছে। আজ নির্বাচনী প্রচারে তিনি উপস্থিত হয়েছেন ঝাড়গ্রামে। ঝাড়গ্রামের গোপীবল্লভপুর নির্বাচনী জনসভায় আজ কী কী বক্তব্য রাখলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, একনজরে দেখে নিন.. আজ তিনি বলেন, তাঁকে চিকিৎসকরা বিশ্রাম নিতে বললেও তিনি বাংলাকে বাঁচানোর তাগিদে এই অবস্থাতেও বেরিয়েছেন। এছাড়া তিনি বলেন, ঝাড়গ্রামে বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজ সহ বহু উন্নয়ন করেছেন। ঝাড়গ্রামের জঙ্গল সৌন্দর্যপূর্ণ হয়ে উঠেছে।

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/456574388868192

অন্যদিকে তিনি বলেন মানুষজন মারা গেলে তার পরিবারকে অর্থ দিয়ে সাহায্য করা হয় এখন। এছাড়া তিনি বলেন, স্বাস্থ্যসাথী কার্ডের সুবিধে পাবেন গোটা ভারত সহ ভেলোরেও। অন্যদিকে বিজেপিকে নিশানা করে তিনি বলেন, আদিবাসীদের সম্মান দিতে জানে না বিজেপি। আজ আরও নানা বক্তব্য রাখেন তিনি। উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। আর তার আগে তৃণমূলে বিজেপির শীর্ষ নেতার যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।