শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

৩ দফার ভোটে আমরা জিতছি, ধারের কাছে নেই বিজেপি! জনসভা থেকে দাবি মমতার

০৩:০২ পিএম, এপ্রিল ৭, ২০২১

৩ দফার ভোটে আমরা জিতছি, ধারের কাছে নেই বিজেপি! জনসভা থেকে দাবি মমতার

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দফার ভোট প্রক্রিয়া। বাকি রইলো আর ৫ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। আর এরই মাঝে আজ উত্তরবঙ্গ ও দক্ষিণ কলকাতায় দুটি করে মোট চারটি সভা করার কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রী। প্রথমে উত্তরবঙ্গে কোচবিহার ও শীতলকুচিতে সভা করে কলকাতা ফিরে যাদবপুরে ও টলিগঞ্জে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/778691069714621

প্রসঙ্গত চতুর্থ দফার ভোটের আগে প্রচার তুঙ্গে। আর এরই মাঝে আজ উত্তরবঙ্গে উপস্থিত হয়েছেন মুখ্যমন্ত্রী। আজ উত্তরবঙ্গের সভা থেকে কী বক্তব্য রাখলেন মুখ্যমন্ত্রী তা একনজরে দেখে নেওয়া যাক। আজ কোচবিহার জনসভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, কোচবিহারে নতুন রেল স্টেশন থেকে শুরু করে চ্যাংড়াবাঁধা রেল লাইন, জয়ী সেতু, ভাওয়াইয়া সেতু ইত্যাদি তৈরি করেছেন। এছাড়া যোগাযোগ ব্যবস্থার ক্ষেত্রে বলেন, মেচেদা থেকে কামারপুকুর, নতুনগ্রাম, মোড়গ্রাম হয়ে উত্তরবঙ্গ পর্যন্ত রাস্তা তৈরি করবেন তিনি। এরই সাথে বিজেপির দিকে নিশানা করে বলেছেন, নারায়ণী ব্য়াটালিয়ন করবে বলেছিল বিজেপি, তবে করেনি এখনও। বিজেপির এই প্রতিশ্রুতির কথা মিথ্যা বলে দাবী করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, আরটিআই করে জেনেছেন কেন্দ্রের কোনও প্রস্তাব নেই নারায়ণী সেনা তৈরি করার বিষয়ে।

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/727597924588889

অন্যদিকে তিন দফা ভোটের পর তৃণমূল শিবির এগিয়ে রয়েছে এমনই জানান মুখ্যমন্ত্রী। তাঁর মতে বিজেপি তাঁদের ধারে কাছেও নেই। আজ আরও নানা বক্তব্য রাখেন মুখ্যমন্ত্রী। সঙ্গে বিজেপিকে কটাক্ষ করতেও পিছপা হননি তিনি। উল্লেখ্য গত ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হয়েছে নির্বাচন। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।