বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

'খেলা হবে, বিজেপিকে খালি করা হবে'! মমতা আর কী বক্তব্য রাখলেন বাঁকুড়ার সভা থেকে

০৩:৩৫ পিএম, মার্চ ২২, ২০২১

'খেলা হবে, বিজেপিকে খালি করা হবে'! মমতা আর কী বক্তব্য রাখলেন বাঁকুড়ার সভা থেকে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকা ও নির্বাচনী ইস্তেহার। বর্তমানে নজর এখন প্রথম দফার ভোট। আর তাই শেষ মুহূর্তের প্রচার তুঙ্গে। আর এরই মাঝে আজ বাঁকুড়ার কোতুলপুর, ইন্দাস ও বড়জোড়া নিয়ে তিনটি জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/446046766501901

প্রসঙ্গত গতকালই বাঁকুড়ায় সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর আজ পাল্টা সভা করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আজ বাঁকুড়ার তিন সভা থেকে তিনি কী বক্তব্য রাখলেন একনজরে দেখে নিন.. আজ কোতুল্পুরের সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, ৭২ হাজার কোটির টাকা শিল্প ইন্ডাস্ট্রি তৈরি হবে বাঁকুড়ায়। এছাড়া তিনি বলেন বাঁকুড়ায় রয়েছে মাল্টি সুপার হাসপাতাল। এছাড়া আজ বিজেপির নির্বাচনী ইস্তেহার কে কেন্দ্র করেও বিজেপিকে কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী।

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/509874383339041

অন্যদিকে ইন্দাসের সভা থেকে তিনি জনগণকে বলেন কেন তাঁরা তৃণমূল কে ভোট দেবেন! তৃণমূল শিবির ইন্দাসে অনেক রাস্তাঘাট তৈরি করেছে ইতিমধ্যেই। এছাড়া জলের ব্যবস্থাও করছেন। যাতে বাড়িতে বাড়িতে জল পৌঁছে যায়। এছাড়া তিনি আরও নানা ভাবে ইন্দাস থেকেও বিজেপিকে নিশানা করেন। এরপরই তিনি উপস্থিত হন বড়জোড়ার জনসভায়। সেখানের সভা থেকে তিনি ছাত্রছাত্রীদের জন্য ক্রেডিট কার্ড দেওয়ার কথা জানান। যাতে সরকার থেকে ১০ লক্ষ টাকা করে দেওয়া হবে। এতে ছাত্র-ছাত্রীরা বাবা-মায়ের সাহায্য ছাড়ায় পড়াশোনা চালাতে পারবেন। বিদেশেও যেতে পারবেন বলে জানান তিনি। তিনি বলেন 'খেলা হবে, বিজেপিকে খালি করা হবে'। আজ বাঁকুড়ার তিন সভা থেকে বিজেপিকে কথার তীরে কটাক্ষ করেন নানা ভাবে।

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/1114534932291960

উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।