LIVE: হলদিয়ার সভা থেকে প্রধানমন্ত্রী কী বক্তব্য রাখলেন

LIVE: হলদিয়ার সভা থেকে প্রধানমন্ত্রী কী বক্তব্য রাখলেন
LIVE: হলদিয়ার সভা থেকে প্রধানমন্ত্রী কী বক্তব্য রাখলেন / ছবি সৌজন্য: Screenshot from Facebook Live Video Post By BJP West Bengal Official

বংনিউজ২৪x৭ ডেস্কঃ নেতাজির জন্মদিন পালনের দিন রাজ্যে উপস্থিত হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর তারপর আবারও আজ রাজ্য সফরে আসতে চলেছেন প্রধানমন্ত্রী। বাংলাকে নিজেদের আয়ত্তে নিয়ে আসতে বিধানসভা ভোটের আগে ক্রমাগত রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী সহ অন্যান্য বিজেপি মন্ত্রীরা।

উল্লেখ্য আজ একাধিক কর্মসূচী নিয়ে রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজকের সফরসূচি অনুযায়ী তিনি দুপুর ৩ টের পরই কলকাতা বিমান বন্দরে পৌঁছান। সেখান থেকে হেলিকপ্টার করে হলদিয়া পৌঁছান প্রায় বিকেল ৪ টের দিকে। তারপরই সেখানে হেলিপ্যাড গ্রাউন্ডে এক রাজনৈতিক সভায় যোগ দেন তিনি। আজকের সভায় শুরুতেই তিনি মেদিনীপুরের মাটিকে কুর্নিশ জানিয়ে বলেন যে, তিনি এই মাটির গুনে মুগ্ধ। তারপর বলেন এখানে তাম্রলিপ্ত জাতীয় সরকার তৈরি হয়েছিল।

এরপরই তিনি বাংলায় নানা উন্নয়ন করার কথা বলেন। যেমন তিনি বলেন, বাংলায় সড়ক যোগাযোগের ক্ষেত্রে পরিবর্তন আসতে চলেছে। এছাড়া বাংলায় কর্মসংস্থান হবে বহু মানুষের একথাও বলেন তিনি। তারই সাথে বলে রাজ্যে প্রায় ৫ কোটি প্রকল্প চালু করবেন তিনি।

অন্যদিকে এলপিজি গ্যাসের সুবিধার্থে বলেন, আগামীদিনে পাইপলাইন মারফৎ এলপিজি গ্যাস পৌঁছাবে রাজ্যের বহু জেলায়। এছাড়া তিনি হলদিয়ার সভা থেকেই প্রশ্ন তোলেন কেন বাংলা এত পিছিয়ে রয়েছে! তিনি বলেন চা বাগানের শ্রমিকদেরও উন্নতি হবে কেন্দ্রীয় প্রকল্পের অধিনে। এছাড়া তিনি বলেন, বাংলায় পরিবর্তনের বদলে হিংসা, অপরাধ বৃদ্ধি পেয়েছে। তিনি মনে করেন এসব কারনের জন্যই বাংলার মানুষ পরিবর্তন চাই।

প্রসঙ্গত সভা শেষ করে পেট্রোলিয়াম মন্ত্রকের একটি অনুষ্ঠানে যোগ দেবেন নরেন্দ্র মোদী। তারপর প্রধানমন্ত্রী বিপিসিএলের এলপিজি টার্মিনাল, ধোবি-দুর্গাপুর প্রাকৃতিক গ্যাসলাইন সহ হলদিয়ার রানিচকের একটি রেল ওভারব্রিজের উদ্বোধন করবেন। সবশেষে আজ সন্ধ্যেয় কলকাতা ফিরবেন এবং রাতের মধ্যে দিল্লি ব্যাক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরো পড়ুনঃ   ফের পদ্মে তারকার যোগদান! প্রধানমন্ত্রীর কাজে অনুপ্রাণিত হয়ে, বিজেপিতে অভিনেত্রী শ্রাবন্তী