শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

মালদহের গাজোল থেকে আজ কী বক্তব্য রাখলেন যোগী আদিত্যনাথ, দেখে নিন একনজরে

০৪:৫৫ পিএম, মার্চ ২, ২০২১

মালদহের গাজোল থেকে আজ কী বক্তব্য রাখলেন যোগী আদিত্যনাথ, দেখে নিন একনজরে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর নির্বাচনের আগে আজ মঙ্গলবার বঙ্গ সফরে হাজির হয়েছেন যোগী আদিত্যনাথ। মূলত পরিবর্তন যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে যোগ দিতেই মালদহের গাজোলে উপস্থিত হয়েছেন তিনি। এই অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি নির্বাচনী প্রচারও করেন তিনি।

আজ মালদার গাজোল থেকে কী কী বললেন যোগী আদিত্যনাথ একনজরে দেখে নিন.. আজ মালদা থেকে তিনি পরিবর্তনের ডাক দেন। মালদাবাসিকে প্রণাম জানান তিনি। রাষ্ট্রীয় চেতনার জাগরিত করার ক্ষেত্রে উদ্যোগী রামকৃষ্ণ পরমহংস, স্বামী বিবেকানন্দ কে কোটি কোটি প্রণাম জানান। তিনি বলেন, নতুন পরিবর্তনের সূচনা হবে এই রাজ্য থেকে। এছাড়া তিনি বলেন বাংলায় অনেক অপরাধ বেড়ে চলেছে, চলছে অরাজকতা। তাই বাংলার পরিবর্তন করতে হবে। অন্যদিকে তিনি বলেন, বাংলায় কিষাণ নিধি, আয়ুষ্মান ভারত প্রকল্প চালু নেই এখনও। বাংলায় দুর্গাপূজা করতেও সমস্যায় পড়তে হয়। এমনকি রাম নামও করা যায় না। তারপরই তিনি বলেন রাম নাম অপছন্দ করলে, এই বাংলাতে তাদের জায়গা হবে না।

https://www.facebook.com/BJP4Bengal/videos/4211787192189550

অন্যদিকে গো-হত্যা নিয়ে বলেন, উত্তরপ্রদেশের কোন জায়গাতেই আর গো-হত্যা হয় না। এভাবেই তিনি আজ মালদার গাজোল থেকে নানা ভাবে বিরোধীদের নিশানা করে বক্তব্য রাখেন। প্রসঙ্গত নির্বাচনের আগে চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। যেকোন সভায় দুই দলের নেতারা একে অপরকে ক্রমাগত আক্রমণ করে চলেছেন। অন্যদিকে যোগ হয়েছে জোট দল। শেষ পর্যন্ত কে হাসবে শেষ হাসি তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন। বিধানসভার ভোটের ফলাফলেই জানা যাবে কে হবে বাংলার শাসক।