মঙ্গলবার, ১৭ মে, ২০২২

রাজনীতির ময়দান ছাড়লেন বাবুল! ইস্তফা নিয়ে প্রশ্ন উঠতেই কী জবাব দিলেন দিলীপ ঘোষ?

০৯:০২ পিএম, জুলাই ৩১, ২০২১

রাজনীতির ময়দান ছাড়লেন বাবুল! ইস্তফা নিয়ে প্রশ্ন উঠতেই কী জবাব দিলেন দিলীপ ঘোষ?

অবশেষে সব রাজনৈতিক জল্পনাই সত্যি হল! রাজনীতির ময়দান ছেড়ে সরে দাঁড়ালেন বাবুল সুপ্রিয়। আজই ফেসবুকে রাজনীতি ছাড়ার ঘোষণা করে পোস্ট দেন তিনি। পাশাপাশি এও জানিয়েছেন, 'হ্যাঁ, আমি সাংসদ পদ থেকেও ইস্তফা দিচ্ছি।' এদিকে বাবুলের ইস্তফা প্রসঙ্গে সাংবাদিকরা প্রশ্ন করলে এ নিয়ে অস্বস্তিতে দেখা গেল দিলীপ ঘোষকে। বিজেপির রাজ্য সভাপতি বিষয়টি এড়িয়ে যেতে চাইলেন। পরে সাংবাদিকদের হুমকিও দিলেন, "অন্য প্রশ্ন থাকলে করুন, নাহলে আমি প্রেস কনফারেন্স ছাড়ছি।"

এদিন বাবুলের ফেসবুক পোস্টের পরই প্রেস কনফারেন্সে দেখা যায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। তাঁকে ইস্তফা প্রসঙ্গে প্রশ্ন করা হলে শুরুতেই তিনি জানান, "আমি কারোর ফেসবুক, ট্যুইটার কিছু দেখি না। কে কোথায় যাচ্ছেন, কী করছেন, সেটা আমি কী করে বলব! এটা ওঁর ব্যক্তিগত ব্যাপার। কে কখন রাজনীতি করবে, কখন ছাড়বে, এটা যার যার ব্যক্তিগত অধিকার।"

দিলীপ আরও বলেন, "উনি কি ইস্তফা দিয়ে দিয়েছেন? মাসির গোঁফ বেরোলো তবে মেসো না মাসি বলব, আগে গোঁফ তো বেরোক। উনি এখনও লোকসভায় আছেন। ইস্তফা দিলে বলবেন। এরকম খবর রোজ আসে। উনি এখনও আমাদের কর্মী।" এরপরই সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, "অন্য প্রশ্ন থাকলে করুন, না হলে আমি প্রেস কনফারেন্স ছাড়ছি।" বিজেপির রাজ্য সভাপতির এই প্রতিক্রিয়ার পরই ফেসবুকের ইস্তফার পোস্টে বাবুল নতুন সংযোজন করে জানান তিনি সাংসদ পদও ছাড়ছেন।