বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মাসিক আয় ৫ হাজার টাকা! বামেদের এই তরুণ প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের ব্যাক্তিগত সম্পত্তি কত জানেন? দেখে নিন একনজরে

০৬:১৬ পিএম, মার্চ ১৬, ২০২১

মাসিক আয় ৫ হাজার টাকা! বামেদের এই তরুণ প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের ব্যাক্তিগত সম্পত্তি কত জানেন? দেখে নিন একনজরে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। তারসাথে বামেরাও প্রকাশ করেছে তাঁদের প্রার্থী তালিকা। তালিকা অনুযায়ী নন্দীগ্রাম থেকে বামেদের হয়ে লড়বেন ডিওয়াইএফআই-এর রাজ্য সভাপতি মীনাক্ষী মুখোপাধ্যায়। তার বয়স ৩৭ বছর। নন্দীগ্রামে তার প্রতিদ্বন্দ্বী হিবেসে রয়েছে তৃণমূল প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী।

প্রসঙ্গত প্রার্থী হিসেবে তিনি তাঁর সম্পত্তির হলফনামা জমা দিয়েছেন। তাঁর ব্যাক্তিগত সম্পত্তির পরিমান একনজরে দেখে নিন.. তিনি আাসানসোলের কুলটির বাসিন্দা৷ ২০১০ সালে তিনি বর্ধমান বিশ্ববিদ্যালয় থেকে এমএ পাশ করেন৷ বর্তমানে তিনি ডিওয়াইএফআই-এর রাজ্য সভাপতি স্থানে রয়েছেন। তার মাসিক আয় ৫ হাজার টাকা, যা তিনি সিপিএম দলের পূর্ণ সময়ের কর্মী হিসেবে ভাতা হিসেবে পেয়ে থাকেন।

এছাড়া তিনি জানান, তার কোনও কৃষিজাত বা অকৃষিজাত জমি নেই। তার কাছে একটি মোটরসাইকেল আছে, যার বাজারদর ৪০ হাজার টাকা৷ অন্যদিকে হলফনামা অনুযায়ী জানা যায়, তার হাতে বর্তমানে রয়েছে নগদ ১৩০০ টাকা। এছাড়া তার দু'টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও এলআইসি রয়েছে। সেগুলিতে যথাক্রমে ৮১,১৮১.৭২ টাকা, ৫০০০ টাকা ও এলআইসি পলিসি প্রিমিয়াম ৪৭১৭ টাকা রয়েছে৷