ডানলপ সভা থেকে কী কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়, রইলো বিস্তারিত

ডানলপ সভা থেকে কী কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়, রইলো বিস্তারিত
ডানলপ সভা থেকে কী কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়, রইলো বিস্তারিত / Screengrab from Facebook Video Posted By @mamatabanerjeeofficial

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। আর এরই মাঝে দুদিন আগে হুগলির সাহাগঞ্জে জনসভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর তারপরই আজ সেই স্থানেই হাজির হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

আজ মুখ্যমন্ত্রীর সাহাগঞ্জের জনসভায় যোগদান করলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি, অভিনেত্রী সায়নী ঘোষ, জুন মালিয়া, প্রখ্যাত অভিনেত্রী ও পরিচালক সুদেষ্ণা রায়, পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা কাঞ্চন মল্লিক, অভিনেত্রী মানালি দে, শিক্ষাবিদ অনন্যা চক্রবর্তী। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলেদেন সকলের হাতে।

অন্যদিকে আজ ডানলপের সভা থেকে আবারও প্রধানমন্ত্রীকে নিশানা করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আজকের সভায় তিনি কী কী বললেন একনজরে দেখে নিন.. আজ জনসভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী দুদিন আগে বলে গেছে এখানকার মেয়েরা সুরক্ষিত নয়, আর সেই কথার কটাক্ষ করে মুখ্যমন্ত্রী বলেন, বিজেপি দলের সাথে যুক্ত মেয়েরা সুরক্ষিত তো! বিহারে সুরক্ষিত? রাজস্থানে সুরক্ষিত তো? সব জায়গায় অরক্ষিত আর বাংলার মেয়েরা ভালো আছে দেখে প্রধানমন্ত্রী হিংসা করছেন।

এছাড়া আজ তিনি বলেন, বাড়িতে ঢুকে গিয়ে একটা ২২-২৩ বছরের বাচ্চা মেয়ে, ঘরের বৌ তাঁকে কয়লা চোর বলছে। আর কয়লা চোরদের নিজে কোলে তুলে নিয়ে বেড়াচ্ছেন প্রধানমন্ত্রী, এমনটাই বলেন মুখ্যমন্ত্রী। এরপরই তিনি বলেন, প্রধানমন্ত্রীর সাড়া গায়ে ময়লা লেগে আছে, নোট বন্দির টাকা কোথায় গেল? এই বলে আজ সভা মাঝে প্রধানমন্ত্রীকে জবাব চান তিনি। আজকের জনসভায় মুখ্যমন্ত্রী এভাবেই নানা কথার তীরে নিশানা করেন প্রধানমন্ত্রী সহ গেরুয়া শিবির কে।