বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

রানু মণ্ডলের সঙ্গে সাক্ষাৎ করতে হলে সঙ্গে নিতে হবে এই জিনিসগুলি! কি কি? দেখুন ভিডিও

০৩:৪৪ পিএম, অক্টোবর ৪, ২০২১

রানু মণ্ডলের সঙ্গে সাক্ষাৎ করতে হলে সঙ্গে নিতে হবে এই জিনিসগুলি! কি কি? দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় রাতারাতি স্টার হয়েছিলেন রানা ঘাটের রানু মণ্ডল। রানাঘাটের প্ল্যাটফর্ম থেকে পৌঁছে গেছিলেন বলিউডের দোর গড়ায়। লতা জির এক প্যায়ার কা নাগ্মা গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন তিনি। এমনকি বলিউডের অন্যতম সেরা মিউজিক ডিরেক্টর হিমেশ রেশমিয়ার সঙ্গে একইসুরে গান করেছিলেন তিনি। সেই সময় তাঁর ভাগ্য ছিল আকাশ ছোঁয়া। তবে সেই ভাগ্য আর বেশিদিন টিকলো কই। ভক্তদের সঙ্গে বাজে ব্যবহার তাঁর অহঙ্কার এগুলিই তাঁর পতনের কারণ।

তবে নিজের মত গান করে হোক অথবা কমেডি করে হোক বরাবর লাইম লাইটে থাকেন রানু। অনেকেই বলেন তাঁর মাথাটা গেছে। সম্প্রতি মানিকে মাগে হিথে করেও সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। তাই মাঝে মধ্যেই কেও না কেও তাঁর সঙ্গে দেখা করতে যান ভক্তরা। তবে তাঁর সঙ্গে দেখা করতে হলে বেশ কিছু কাজ করতে হয় ভক্তদের। রানু মণ্ডলের সঙ্গে দেখা করতে গেলে খালি হাতে যাওয়া যাবে না।

https://youtu.be/_LrNH3L55kE

সম্প্রতি এক ইউটিউবার সেই তথ্যই প্রকাশ করেছেন। তিনি জানান ওনার বাড়ি যেতে গেলে কোলড্রিংস (ফ্রুটি), কেক, স্নাক্স সহ বেশ কিছু খাবার নিয়ে যেতে হয়। তবেই দরজা খোলেন তিনি। কেও না জেনে গেলে আগে দরজা না খুলে এই খাবার গুলি আনতে বলেন। খাবার আনলে তবেই তিনি দরজা খোলেন। বাড়ির অবস্থা খুব খারাপ। অতিথিদের ভাঙা চেয়ারেই বসতে দেন। আবার অনেক সময় জল আনিয়ে নেন অতিথিদের বলে।