কানপুর টেস্টের সোশ্যাল মিডিয়া সেনসেশন এই ‘গুটখা গাই’ কে? অবশেষে মুখ খুললেন ব্যক্তি

কানপুর টেস্টের সোশ্যাল মিডিয়া সেনসেশন এই 'গুটখা গাই' কে? অবশেষে মুখ খুললেন ব্যক্তি
কানপুর টেস্টের সোশ্যাল মিডিয়া সেনসেশন এই 'গুটখা গাই' কে? অবশেষে মুখ খুললেন ব্যক্তি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া সেন সেশন গুটখা গাই। তাঁকে নিয়ে হাজারো মিমের বন্যা নেট দুনিয়ায় বিগত দু দিন ধরে। আসলে এক ব্যক্তি কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে বসে দেখছিলেন ভারত-নিউজিল্যান্ড প্রথম টেস্ট। আর সেখানেই তাঁর ওপর ক্যামেরা জুম করা হয় যার ফলে দেখা যায় তিনি মুখে কিছু একটা ভরে রেখে চিবচ্ছেন। আর সেখানেই ঘটে বিপত্তি তাঁকে নিয়ে হাজার হাজার মিমের বন্যা। এমনকি তাঁর একটি নামকরন করাও হয়েছে সেটি হল গুটখা গাই। আসলে এই ব্যক্তির নাম শোবিত পাণ্ডে। তবে সেদিন তাঁর মুখে গুটখা ছিল না। ছিল সুপারি।

তিনি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে জানান তাঁর মুখে ছিল সুপারি। আর তিনি তাঁর একটি বন্ধুকে ফোন করছিলেন যে খেলার মাঠেই অন্য বিভাগে উপস্থিত ছিল। সে তাঁকে ফোন করে বলছিল যে তাঁর ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। তবে এই বিষয়ে বিশেষ খুশি নয় শোবিত পাণ্ডে। তিনি জানিয়েছেন মিডিয়া থেকে এত ফোন আসছে। এমনকি তাঁর পাশে যে মহিলা আছেন সেটি তাঁর বোন। তাঁকে নিয়েও অনেক মন্ত্যব্য হয়েছে যেটি সে পছন্দ করছেন না।