শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

দাম্পত্য কলহের জের! মাথায় মুগুরের আঘাত করে, স্বামীকে খুন স্ত্রীর, গ্রেফতার অভিযুক্ত

০৫:১৭ পিএম, নভেম্বর ২৮, ২০২১

দাম্পত্য কলহের জের! মাথায় মুগুরের আঘাত করে, স্বামীকে খুন স্ত্রীর, গ্রেফতার অভিযুক্ত

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নৃশংসভাবে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। নেপথ্যে দাম্পত্য কলহ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গার চ্যাংদানা গ্রামে। ইতিমধ্যেই এই খুনের ঘটনায় অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে মৃতের নাম শেখ আলম। বয়স ৩৭ বছর, অভিযোগ তাঁর মাথায় মুগুরের আঘাত করে খুন করেছে তাঁর স্ত্রী মুসকান বিবি। জানা গিয়েছে, নিহত শেখ আলমের পাখির ব্যবসা রয়েছে। শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। সেই সময় ছেলে-মেয়ে বাড়িতে ছিল না। স্বামী-স্ত্রীর অশান্তি শেষপর্যন্ত হাতাহাতিতে গড়ায়।  অভিযোগ সেই সময়ই বাড়ির উঠোনে পড়ে থাকা মুগুর নিয়ে এসে স্বামী শেখ আলমের মাথায় এলোপাথাড়ি আঘাত করতে শুরু করে অভিযুক্ত মুসকান বিবি। মুগুরের আঘাতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন শেখ আলম। স্বামীকে মৃত ভেবে রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলে রেখে তখন স্থানীয় লেবুতলা স্টেশনে পালিয়ে যায় মুসকান।

এরপর মুসকানকে ধরতে ফাদ পাতা হয়। এক আত্মীয় তাঁকে ফোন করে জানায় যে, শেখ আলম বেঁচে আছেন। আত্মীয়ের ফোন পেয়ে, তখন আবার বাড়ি ফিরে আসে মুসকান। সেই সময়ই তাঁকে বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।  অন্যদিকে, রক্তাক্ত অবস্থায় শেখ আলমকে বিশ্বনাথপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই মুহূর্তে এই খুনের কারণ খতিয়ে দেখছে পুলিশ। খুনের পিছনে দাম্পত্য কলহ না অন্য কিছু তা খতিয়ে দেখছে দেগঙ্গা থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত।