জুম কল চলাকালীন স্বামীকে চুম্বন স্ত্রীর! ভাইরাল ভিডিও ঘিরে মজায় মাতলেন নেটজনতা

জুম কল চলাকালীন স্বামীকে চুম্বন স্ত্রীর! ভাইরাল ভিডিও ঘিরে মজায় মাতলেন নেটজনতা / Image Source- Screenshot from video posted on Twitter by Harsh Goenka
জুম কল চলাকালীন স্বামীকে চুম্বন স্ত্রীর! ভাইরাল ভিডিও ঘিরে মজায় মাতলেন নেটজনতা / Image Source- Screenshot from video posted on Twitter by Harsh Goenka

স্বামী ব্যস্ত জুম কল মিটিংয়ে৷ হঠাৎই স্ত্রী এসে তাঁকে চুম্বনের চেষ্টা করলেন। মুহূর্তেই তাঁকে সরিয়ে দিয়ে ল্যাপটপে মনোনিবেশ করলেন স্বামী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এমনই মজাদার এক ভিডিও। যা নিয়ে মজায় মেতে উঠেছে তামাম নেটদুনিয়া।

টুইটারে ভিডিওটি সর্বপ্রথম পোস্ট করেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। ক্যাপশনে লেখেন, “জুম কল… সো ফানি।”

দেখুন হর্ষ গোয়েঙ্কার পোস্টটিঃ

এরপরই মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেটি। এমনকি মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রাও সেটিকে শেয়ার করে লেখেন ” আমি এই ভদ্রমহিলাকে বছরের শ্রেষ্ঠ স্ত্রীর খেতাবের জন্য মনোনীত করতে চাই।” ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ভদ্রলোক জুম কলে মিটিং চলাকালীন বিভিন্ন আলোচনায় ব্যস্ত ছিলেন। এর মধ্যে হঠাতই তার স্ত্রী ঘরে এসে তাকে চুমু খেতে চেষ্টা করলেন। কিন্তু ভদ্রলোক তাঁকে সরিয়ে দিয়ে ফের ল্যাপটপের মন দেন। যা দেখে স্ত্রীটিও বেশ মজাই পেয়েছেন।

দেখুন আনন্দ মাহিন্দ্রার পোস্টটিঃ

টুইটারে পোস্ট হওয়া মাত্রই নেটজনতার কাছে বহুচর্চিত হয়ে ওঠে ভিডিওটি। ইতিমধ্যেই ২ লাখ ভিউ সহ ভাইরালও হয়ে উঠেছে তা। পাশাপাশি একাধিক মন্তব্যে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরাও। “ভালোবাসা এর চেয়ে বেশি পবিত্র হতে পারে না”, বলেছেন এক টুইটার ব্যবহারকারী। আবার কিছুজন স্বামীটির সমালোচনা করতেও ছাড়েননি। তাঁদের মতে, “কিছু যান্ত্রিক স্বামী মধুর মুহুর্তগুলি উপভোগ করা থেকে বিরতই থাকেন।” তবে ভিডিওটি যে এরমধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে, তা বলাই বাহুল্য!

দেখে নিন কিছু কমেন্টঃ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.