ধারের টাকা ফেরত চাইতেই গায়ে আগুন লাগিয়ে প্রেমিককে খুনের চেষ্টা, গ্রেফতার প্রেমিকা

Image source: Google

বিশেষ প্রতিবেদনঃ প্রেমিকের থেকে টাকা ধার নিয়েছিলেন প্রেমিকা। কিন্তু সেই টাকা চাইতেই প্রেমিককে আগুন লাগিয়ে খুন করার চেষ্টা করার অভিযোগ উঠল প্রেমিকের ওপর। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার গোপালনগরে।গবর্তমানে অগ্নিদগ্ধ ওই যুবককে ভর্তি করা হয়েছে বনগাঁ মহকুমা হাসপাতালে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, আহত ওই ব্যক্তির নাম শাহজাহান। তিনি বিবাহিত এমনকি তাঁর একটি সন্তানও আছে। অন্যদিকে ইসলামপুরের বাসিন্দা রাজবর মন্ডলের সাথে বছর দশেক আগে বিয়ে হয়েছে অভিযুক্ত হালিমা বিবির। কিন্তু বিবাহিত হওয়া স্বত্বেও এরপরেই শাহজাহানের সাথে প্রেমে জড়িয়ে পড়েন হালিমা বিবি। কিন্তু বেশ কিছুদিন থেকেই শাহজাহান এবং হালিমার মধ্যে অশান্তি চলছিল বলে জানা যায়। এরপরেই শনিবার হালিমার বাড়িতে গেলে তাকে ঘরের মধ্যে বন্ধ করে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেন হালিমা।

অগ্নিদগ্ধ অবস্থায় শাহজাহান কোনরকমে হালিমার বাড়ি থেকে বেরিয়ে নিজের বাড়িতে আসেন। তারপরেই পরিবারের লোকজনেরা তাঁকে নিয়ে যান বনগাঁ মহকুমা হাসপাতালে। হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় শাহজাহান নিজে মুখে হালিমার করা কুকির্তির কথা জানান। তাঁর বয়ানের ভিত্তিতেই অভিযুক্ত হালিমা বিবিকে গ্রেফতার করেছ পুলিশ।

এমন ঘটনার পর শাহজাহানের পরিবারের তরফে জানানো হয়, প্রায় বছর ৭ হল কাজের সুত্রে মালয়েশিয়ায় রয়েছে শাহজাহান। তখন থেকেই হালিমার সাথে প্রেম সমর্কে জড়িয়ে পড়ে সে। এমনকি ধার হিসাবে শাহজাহানের থেকে বহু টাকাও নিয়েছিল হালিমা। কিন্তু সেই টাকা ফেরত চাইতেই এমন কান্ড ঘটান হালিমা। পুরো ঘটনাটি ঘতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুনঃ  বান্ধবীর প্রাক্তনের হাতে খুন যুবকের, দুর্ঘটনা দেখানোর চেষ্টা অভিযুক্তের

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.