করোনা সংক্রমিত হয়ে মৃত্যু হয়েছে স্বামীর, শোকে আত্মঘাতী স্ত্রী! অভিভাবকহীন দুই সন্তান

করোনা সংক্রমিত হয়ে মৃত্যু হয়েছে স্বামীর, শোকে আত্মঘাতী স্ত্রী! অভিভাবকহীন দুই সন্তান
করোনা সংক্রমিত হয়ে মৃত্যু হয়েছে স্বামীর, শোকে আত্মঘাতী স্ত্রী! অভিভাবকহীন দুই সন্তান / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এক কথায় মর্মান্তিক। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে স্বামীর। আর সেই শোকে জলে ঝাঁপ দিয়ে ডুবে, আত্মঘাতী হলেন স্ত্রী। আর মাকে দেখে জলে ঝাঁপ এক সন্তানেরও। এই ঘটনায় অভিভাবকহীন হয়ে পড়ল ওই দম্পতির অন্য দুই সন্তান। এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নান্দের জেলার। বৃহস্পতিবার ঘটনাটি সামনে আসে বলে জানিয়েছে নান্দের পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বছর চল্লিশের এক শ্রমিক তেলেঙ্গানা থেকে কাজের খোঁজে নান্দের শহর থেকে ৪০ কিলোমিটার দূরে অবস্থিত লোহা নামক জায়গায় এসেছিলেন। সেখানেই তিনি করোনায় আক্রান্ত হন। গত মঙ্গলবার ১৩ এপ্রিল সেখানেই এক সরকারি হাসপাতালে মৃত্যু হয় ওই শ্রমিকের।

এদিকে স্বামীর মৃত্যুর খবরে ভেঙে পড়েন তাঁর স্ত্রী। তিন সন্তানকে রেখে, বুধবার লোহার সুনেগাঁওতে এক জলাশয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। মাকে দেখাদেখি দম্পতির ৩ বছরের সন্তানও জলে ঝাঁপ দেয়। এই ঘটনায় দু’জনেই মৃত বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত উল্লেখ্য, এই মুহূর্তে দেশের মধ্যে সবথেকে খারাপ করোনা পরিস্থিতি মহারাষ্ট্রের। বৃহস্পতিবার নতুন করে সংক্রমণ হয়েছে ৬১ হাজার ৬৯৫ টি। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৪৯ জনের। মোট আক্রান্ত ৩৬ লক্ষ ৩৯ হাজার ৮৫৫ জন।