নৃশংস ঘটনা! তিন কন্যাসন্তানের জন্ম দেওয়ার অপরাধে স্ত্রীর যৌনাঙ্গে অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা স্বামীর!

নৃশংস ঘটনা! তিন কন্যাসন্তানের জন্ম দেওয়ার অপরাধে স্ত্রীর যৌনাঙ্গে অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা স্বামীর!
নৃশংস ঘটনা! তিন কন্যাসন্তানের জন্ম দেওয়ার অপরাধে স্ত্রীর যৌনাঙ্গে অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা স্বামীর! / ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি, মালদাঃ অপরাধ, তিন-তিনটি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন, কন্যাসন্তানের মা হওয়াই অপরাধ, তাও আবার এক নয়, তিনটি কন্যাসন্তান। তাই একেবারে ঘোরতর অপরাধ এটি। যার কোনও ক্ষমা নেই।

তাই এই গুরুতর অপরাধের শাস্তিস্বরূপ স্ত্রীকে নিজের হাতেই মৃত্যুদণ্ড দিলেন স্বামী। এই ঘটনাটি ঘটেছে ইংরেজবাজারের শোভানগর গ্রাম পঞ্চায়েতের নাথিনগর গ্রামে। মৃত ওই মহিলার তিন কন্যাসন্তানের বয়স যথাক্রমে ১২, ৭ এবং সবথেকে ছোট কন্যাসন্তানের বয়স মাত্র ৬ মাস।

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে যে, নাথিনগর গ্রামের বাসিন্দা রসুল শেখের সঙ্গে প্রায় বছর ১৩ আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাবিনা বিবি। তাঁদের পরপর তিনটি কন্যাসন্তানের জন্ম হয়। সাবিনার পরিবারের অভিযোগ, পরপর তিনটি কন্যাসন্তান হওয়ায় সাবিনার ওপর অত্যাচার বেড়ে গিয়েছিল রসুলের। এমনকি, মাস তিনেক আগে দ্বিতীয় বিয়েও করে অভিযুক্ত রসুল।

শুক্রবার সকালে, রসুলের প্রথমা স্ত্রী সাবিনার রক্তাক্ত এবং বিবস্ত্র দেহ উদ্ধার হয় শোওয়ার ঘর থেকে। সাবিনার পরিবারের অভিযোগ, পরপর তিন কন্যাসন্তানের জন্ম দেওয়ার জন্যই সাবিনাকে খুন করেছে তাঁর স্বামী রসুল। এদিকে ইতিমধ্যেই সাবিনার স্বামী রসুলকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.