দেশ

তানিশক-এর বিজ্ঞাপনকে সমর্থন জানিয়ে কুরুচিকর মন্তব্যের শিকার মহিলা, অভিযোগ জানালেন থানায়

তানিশক-এর বিজ্ঞাপনকে সমর্থন জানিয়ে নিজের কাহিনী সকলকে জানিয়ে ছিলেন জারা পারওয়াল। তিনি জানান, তিনি মুসলিম হয়ে একটি হিন্দু ছেলেকে বিয়ে করেছেন। কিন্তু এরপরেই অনলাইনে তার ওপর রীতিমতো আক্রমণ করেন নেট নাগরিকদের একাংশ। শেষমেশ আক্রমণকারীদের বিরুদ্ধে পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেছেন তিনি।

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জারা জানান, সংশ্লিষ্ট বিজ্ঞাপনটি যে বার্তা দিতে চেয়েছে সেই সংহতির বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতেই তিনি তার বিয়ের কাহিনী সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন। কিন্তু এরপরেই তার সামাজিক মাধ্যমে একাধিক ব্যক্তি অত্যন্ত কুরুচিকর মন্তব্য করেন এবং তাকে বিভিন্নভাবে ভয় দেখানোর চেষ্টা হয়। তার কথায়, টুইটারে ৪০ হাজার এই ধরনের মেসেজ রয়েছে যেখানে তাকে কুরুচিকর মন্তব্য করা হয়েছে। তিনি আরও বলেন, এটা দেখে কার্যত স্পষ্ট যে ভারতে বেকারত্ব একটি বড় সমস্যা।

শুধু তাই নয় জারার পরিবারকে খুঁজে তাদেরও সামাজিক মাধ্যমে আক্রমণ করার চেষ্টা করেছেন এই নেট নাগরিকদের একাংশ, অভিযোগ এমনটাই।

এর থেকে একধাপ এগিয়ে এই মহিলার ফোন নাম্বার এবং বাড়ির ঠিকানা ও ভাইরাল করার চেষ্টা হয়। আর যা দেখে কার্যত ভয় পান জারা। তিনি জানান, এর পরেই তিনি সিদ্ধান্ত নেন পুলিশে অভিযোগ জানানোর। প্রসঙ্গত, জারা পুনে কংগ্রেসের সদস্য। ইতিমধ্যেই কংগ্রেস সাংসদ শশী থারুর এবং অন্যান্য কংগ্রেস নেতাদের সমর্থন পেয়েছেন তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button