শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

নারীদিবসের দিন বিয়ে! শুভদৃষ্টির আগে কনের পিঁড়ি ধরলেন মহিলারাই! তুমুল ভাইরাল ভিডিও

০৮:৪৫ পিএম, মার্চ ৯, ২০২১

নারীদিবসের দিন বিয়ে! শুভদৃষ্টির আগে কনের পিঁড়ি ধরলেন মহিলারাই! তুমুল ভাইরাল ভিডিও

ধুমধাম করে চলছে বিয়েবাড়ির অনুষ্ঠান। এবার পালা মালাবদলের। কনেকে পিঁড়িতে করে এনে ঘোরাতে হবে বরের চারপাশে। তারপরই পান পাতা সরিয়ে হবে শুভদৃষ্টি আর মালাবদল। সেই মতো পিঁড়িতে বসলেনও কনে। কিন্তু তারপরই চমক! পিঁড়ি ধরে কনেকে বরের কাছে নিয়ে গেলেন বাড়ির মহিলারাই। এমনকি চারপাশেও ঘোরালেন তাঁরা। শুভদৃষ্টির সময়ও পিঁড়ি ধরে থাকলেন মহিলারাই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে এই ভিডিও। যা দেখে চমকপ্রদ হয়েছেন নেটিজেনরাও।

গত ৮ মার্চ, সোমবার ছিল এই বিয়ের অনুষ্ঠানটি। নারী দিবসের দিনক শিলিগুড়ি বাসী অভিষিক্তা ভৌমিকের সঙ্গে বিয়ে হয় অভিষেক সান্যালের। সম্পূর্ণ বিবাহটি সম্পন্ন হয় শিলিগুড়িতেই। সেখানেই বিয়ের সমস্ত কাজে এগিয়ে এসেছিলে বাড়ির মহিলারা। আপেক্ষিক অর্থে সেগুলো তথাকথিত 'পুরুষদের কাজ', সেসব কাজই নিজের হাতে করেছেন নারীদের দল। বিয়ের পিঁড়িও ধরেছেন তাঁরাই। সেই ভিডিওই এখন ভাইরাল নেটমাধ্যমে।

দেখুন ভিডিওটি-

[embed]https://www.facebook.com/makemyweddingphotography/videos/281733950004330[/embed]

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে 'Makes my wedding' নামক একটি পেজ। তারপর হাজার হাজার নেটিজেন দেখেছেন তা। এখনও পর্যন্ত ১৬ হাজারের বেশি লাইকে ভরে উঠেছে সেটি। শেয়ারের সংখ্যাও প্রায় দেড় হাজার। নারীদের নেওয়া এই উদ্যোগটির প্রশংসা করে মন্তব্য বিভাগটিও মাতিয়ে রেখেছেন নেটজনতা। নারীদিবসের দিন আক্ষরিক অর্থেই নারীদের ক্ষমতায়নের এই নতুন প্রচেষ্টাটিকে সাধুবাদও জানিয়েছেন তাঁরা।