শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ফাঁস পাকিস্তানি মহিলা MLA-এর অশ্লীল ভিডিও! ইমরানের দ্বারস্থ পাক বিধায়ক সানিয়া আশিক

০৭:০৫ পিএম, নভেম্বর ১৯, ২০২১

ফাঁস পাকিস্তানি মহিলা MLA-এর অশ্লীল ভিডিও! ইমরানের দ্বারস্থ পাক বিধায়ক সানিয়া আশিক

সাইবার ক্রাইমের শিকার হলেন পাকিস্তানি মহিলা বিধায়ক সানিয়া আশিক৷ সম্প্রতি ভাইরাল হয়েছে তাঁর একটি অশ্লীল ভিডিও। পাক বিধায়কের তরফে অভিযোগ, অশ্লীল ভিডিওটি দেখিয়ে দাবি করা হয়েছে সেটি সানিয়া আশিকের। কিন্তু সে দাবি ভুয়ো বলে অভিযোগ। ওই ঘটনার প্রেক্ষিতেই এবার পুলিশে অভিযোগ দায়ের করেছেন সানিয়া। পাশাপাশি পাক প্রধানমন্ত্রী ইমরান খানেরও সরাসরি দ্বারস্থ হন তিনি৷

জানা গিয়েছে, গত মাসেই ভিডিওটির বিষয়ে জানতে পারেন পাকিস্তানের পাঞ্জাবের টাক্সিলা বিধানসভা কেন্দ্রের পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (PML-N)-এর বিধায়ক সানিয়া আশিক। এরপর গত ২৬ অক্টোবর ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির (FIA) কাছে অভিযোগ দায়ের করেন তিনি। একইসঙ্গে ভিডিওটি দেখিয়ে যে সেটি তাঁর বলে দাবি করা হচ্ছে, সেই দাবি নস্যাৎ করে সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত পোস্টও দেন পাক বিধায়ক। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকেও পুরো বিষয়টি সম্পর্কে জানান।

পাক বিধায়কের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পাক পুলিশ। সম্প্রতি একজনকে গ্রেপ্তারও করা হয়েছে। যদিও তদন্তের স্বার্থে এই বিষয়ে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। ধৃত ব্যক্তির নামও গোপন রাখা হয়েছে। অন্যদিকে, ঘটনার তদন্তে নেমেছে FIA-ও।

উল্লেখ্য, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজের বেশ ঘনিষ্ঠ সানিয়া। বিভিন্ন ইস্যুতে ইমরান সরকারকে সরাসরি আক্রমণ করার সুযোগ ছাড়েন না এই পাক বিধায়ক। তবে এবার বিপদে পড়ে সেই ইমরান সরকারের দ্বারস্থই হতে হল তাঁকে৷ জানা গিয়েছে, ভিডিও-কাণ্ড নিয়ে তদন্ত এখনও জারি রয়েছে।