বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

পর্দার কোচ কবির খানকে কী জবাব দিলেন ভারতের মহিলা হকি দলের কোচ?

০১:৩৫ পিএম, আগস্ট ৩, ২০২১

পর্দার কোচ কবির খানকে কী জবাব দিলেন ভারতের মহিলা হকি দলের কোচ?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ অলিম্পিক্সে ঐতিহাসিক সাফল্য অর্জন করেছে ভারতীয় মহিলা হকি টিম। তিনবার সোনা জয়ী অস্ট্রেলিয়াকে হারিয়ে সেমি ফাইনালে উঠেছে ভারত। আর এই সাফল্যে বিশেষ অবদান রয়েছে কোচ সোয়ের্দ মারিনের । সম্প্রতি তিনি নিজের টিমের সাথে একটি ছবি পোস্ট করে লেখেন “ পরিবারকে সরি বলছি কারণ আমার আসতে দেরি হবে “। আর এই টুইটে রিপ্লাই দিলেন পর্দার কোচ শাহারুখ খান ।

রিল লাইফের কোচ কবির খান টুইট করে লেখেন “ না না আমাদের কোনো সমস্যা নেই । আর আসার সময় কিছু সোনা নিয়ে আসবেন । সামনেই আবার ধনতেরাস । একশো কোটির পরিবারের জন্য সোনা উপহার নিয়ে ফিরবেন । ইতি প্রাক্তন কোচ কবির খান । “ কিং খানের এই টুইটের জবাব দিলেন রিয়েল লাইফ কোচ সোয়ের্দ মারিন। তিনিও লিখলেন “ ধন্যবাদ এতটা ভালোবাসার জন্য । আমি আমার পুরটা দিয়ে চেষ্টা করব । ইতি আসল কোচ।“

https://twitter.com/SjoerdMarijne/status/1422124204988657664

প্রসঙ্গত, এবারের অলিম্পিক্সে ভারতীয় মহিলা হকি টিমের সাফল্যতা বার বার ‘চক দে ইন্ডিয়া’ ছবির গল্পকে মনে করিয়ে দিচ্ছে । সিনেমার গল্পতেও বহু চেষ্টার পর মহিলা হকি টিম জয়ের মুখ দেখে । ঠিক একইভাবে এই বছর অলিম্পিক্সে সেমি ফাইনালে গেছে ভারতীয় মহিলা হকি টিম । সিনেমা এবং বাস্তব কাহিনি কতটা মিলেমিশে একাকার হয় সেই অপেক্ষাতেই বসে এখন গোটা দেশ।