উত্তরাখন্ডে তুষারধ্বসে নিখোঁজ মহিষাদলের নিখোঁজ তিন শ্রমিক! পরিবারের পাশে দাঁড়ালো বিজেপি নেতৃত্ব

উত্তরাখন্ডে তুষারধ্বসে নিখোঁজ মহিষাদলের নিখোঁজ তিন শ্রমিক! পরিবারের পাশে দাঁড়ালো বিজেপি নেতৃত্ব/ নিজস্ব ছবি
উত্তরাখন্ডে তুষারধ্বসে নিখোঁজ মহিষাদলের নিখোঁজ তিন শ্রমিক! পরিবারের পাশে দাঁড়ালো বিজেপি নেতৃত্ব/ নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদনঃ মেদিনীপুরঃ টানা কয়েকদিন বৃষ্টির ফলে ক্রমাগত বেড়ে চলেছে জলস্তর। বৃষ্টির সাথে সাথে তুষারপাতের দেখা মিলেছে উত্তরাখণ্ডে। আর তারফলেই উত্তরাখণ্ডে তুষারধসের সৃষ্টি হয়। এরফলে ফাটল ধরেছে ধৌলিগঙ্গার দুটি নির্মীয়মাণ বাঁধে, ভেঙে পড়েছে নন্দাদেবীর হিমবাহ। এছাড়া ভেসে গেছে আরও দুটি সেতু সহ প্লাবিত হয়েছে জোশীমঠ।

উত্তরাখন্ডে তুষারধ্বসে নিখোঁজ মহিষাদলের তিন শ্রমিকের পরিবার। তাদের পাশে দাঁড়ালো বিজেপি নেতৃত্ব। নিখোঁজ শ্রমিকদের সন্ধানে তাদের পরিবারের সদস্যদের বিমানে উত্তরাখন্ড যাওয়ার ব্যাবস্থা করলো তমলুক সাংগঠনিক জেলা বিজেপি। টিকিটের ব্যবস্থা করে দেন শুভেন্দু অধিকারী। আজ তারা বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সভাপতি নবারুন নায়ে্কেরর থেকে টিকিট সংগ্রহ করে কোলকাতা বিমান বন্দরের উদ্দেশ্যে রওনা দেবেন।

প্রসঙ্গত, উত্তরাখন্ডে পাহাড়ের মাথায় ভয়াবহ তুষারধ্বসে যে মারাত্মক হড়পা বান এসেছিল সেই সময়ই ঋষিগঙ্গা পাওয়ার প্রোজেক্টে কর্মরত পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানা এলাকার ৩ যুবক। মহিষাদল থানার লক্ষ্যা গ্রামের বাসিন্দা লালু জানা (৩০) ও তাঁর ভাই বুলু জানা (২৯) এবং চকদ্বারিবেড়িয়া গ্রামের বাসিন্দা সুদীপ গুড়িয়া (২৭)। রবিবার যে সময় দুর্ঘটনা ঘটে সেই সময় এই ৩ জন পাওয়ার প্রোজেক্টের ভেতর কাজ করছিল। তারপর থেকেই নিখোঁজ এই তিন জন। এই দুর্ঘটনার ফলে তাদের পাশে দাঁড়ান বিজেপি দল। আজ দুপুর ১ টা ৪৫ নাগাদ বিমানে কলকাতা থেকে পাড়ি দেবেন উত্তরাখন্ড এর উদ্দেশ্যে। দেরাদুন এয়ারপোর্টে নেমে সেখানেও পরিবার গুলিকে সাহায্য করবে বিজেপি নেতৃত্ব।

আরো পড়ুনঃ   মঙ্গলবার রাজ্যে আসছেন যোগী আদিত্যনাথ